• শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬
মুন্সীগঞ্জে নিখোঁজ আরো এক শ্রমিকের মরদেহ উদ্ধার

সংগৃহীত ছবি

সারা দেশ

মেঘনায় বাল্কহেড ডুবি

মুন্সীগঞ্জে নিখোঁজ আরো এক শ্রমিকের মরদেহ উদ্ধার

  • মুন্সীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ১৯ নভেম্বর ২০১৯

মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে বাল্কহেড ডুবিতে মঙ্গলবার সন্ধ্যায় নিখোঁজ আরো এক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সন্ধ্যা ৬ টার দিকে গজারিয়া কোস্টগার্ড স্টেশন সংলগ্ন মেঘনা নদী থেকে ওই শ্রমিক এবাদুল হকের (৩৮) মরদেহ উদ্ধার করে কোষ্টগার্ড, নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিস। এ নিয়ে বাল্কহেড ডুবির ঘটনায় নিখোঁজ ৩ শ্রমিকের মরদেহ উদ্ধার করা হল।

এর আগে সোমবার বিকেল ও সন্ধ্যায় পৃথক ভাবে নিখোঁজ আসলাম (২৪) ও আব্দুল মান্নানের (৫৫) মরদেহ উদ্ধার করে। শ্রমিক এবাদুল হক বরগুনার পাথরঘাটা উপজেলার কালীবাড়ি গ্রামের মোজাহার বেপারীর ছেলে।

গজারিয়া কোষ্টগার্ডের পেটি অফিসার আব্দুস সামাদ জানান, সন্ধ্যার দিকে গজারিয়া কোষ্টগার্ড স্টেশন সংলগ্ন মেঘনা নদীতে ডুবে যাওয়া বাল্কহেডের ভেতর থেকে নিখোঁজ শ্রমিক এবাদুলের মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে বাল্কহেড ডুবিতে নিখোঁজ তিন শ্রমিকেরই মরদেহ উদ্ধার করা গেছে। শ্বশুর আবু জাফরের কাছে শ্রমিক এবাদুলের মরদেহ হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, আগের দিন রবিবার ভোরে গজারিয়া কোষ্টগার্ড স্টেশন সংলগ্ন মেঘনা নদীতে ঢাকার সদরঘাটগামী যাত্রীবোঝাই কীর্তনখোলা-২ লঞ্চের ধাক্কায় নাদিয়া নামে বালুবাহী বাল্কহেড ডুবে তিন শ্রমিক নিখোঁজ হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads