• শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬
তাড়াশে ইত্তেফাক সংবাদদাতার উপর হামলা

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

তাড়াশে ইত্তেফাক সংবাদদাতার উপর হামলা

  • তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিত ০২ ডিসেম্বর ২০১৯

সিরাজগঞ্জের তাড়াশে দৈনিক ইত্তেফাক সংবাদদাতা ও তাড়াশ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। আজ রোববার সন্ধ্যায় তাড়াশ থানা গেট সংলগ্ন তার ব্যক্তিগত কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটে। এতে ইত্তেফাক সংবাদদাতাসহ আরো এক সাংবাদিক আহত হয়েছেন। হামলার ঘটনায় রাতেই তাড়াশ থানায় বাদি হয়ে মামলা দায়ের করেছেন ওই সংবাদদাতা।

বিষয়টি তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুল আলম নিশ্চিত করেছেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, ইত্তেফাক সংবাদদাতা গোলাম মোস্তফা ঘটনার সময় তার কক্ষে দুই বন্ধুর সাথে বসে দাপ্তরিক কাজ করছিলেন। একই সময় পাশের কক্ষে তাড়াশের ইনকিলাবের উপজেলা সংবাদদাতার কক্ষে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খানের স্ত্রী মোছা. ছবি খাতুন (৪২) ও তার গৃহকর্মী জুলেখা খাতুন (৪০) বসে চা পান করছিলেন। এ সময় তাড়াশের শীর্ষ সন্ত্রাসী একাধিক মামলার আসামী মো. সাহাবর খান দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত ইত্তেফাক সংবাদদাতার ওপর হামলা চালিয়ে তাকে আহত করে। একই সঙ্গে তার অফিস ভাংচুর করে ও গলার স্বর্ণের চেইনটি ছিনিয়ে নেয়। এ সময় সাংবাদিক ছানোয়ার সন্ত্রাসী সাহাবরকে বাধা দিলে তাকেও লাঞ্চিত করা হয়।
তারা সন্ত্রাসী সাহাবরের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন। সোমবার মানববন্ধন, স্মারকলিপি প্রদানসহ বিভিন্ন কর্মসূচীর ঘোষণা করা হয়েছে।

এ প্রসঙ্গে তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুল আলম বলেন, ঘটনার দিন রাতেই মামলা নেওয়া হয়েছে। অতি গুরুত্বসহকারে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads