• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭
ads
বাগেরহাটে যুবককে পিটিয়ে হত্যা

যুবককে পিটিয়ে হত্যা

প্রতীকী ছবি

সারা দেশ

বাগেরহাটে যুবককে পিটিয়ে হত্যা

  • বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশিত ০৬ ডিসেম্বর ২০১৯

বাগেরহাট শহরতলীর কৃষ্ণনগর এলাকায় হেলাল আকন (৩৭) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

গতকাল শুক্রবার সকাল সোয়া দশটার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়। পূর্ব শত্রুতার জের ধরে হেলালকে প্রতিপক্ষরা পিটিয়ে হত্যা করে থাকতে পারে বলে পুলিশ ধারনা করছে।

নিহত হেলাল আকন বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের কৃষ্ণনগর এলাকার শাহজাহান আকনের ছেলে।

এরআগে বৃহষ্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাগেরহাট কৃষ্ণনগর এলাকার বাড়ির কাছে লাঠিসোটা নিয়ে হেলাল আকনের উপর হামলা চালায় একদল দুর্বৃত্ত। এতে তিনি গুরুতর আহত হলে তার স্বজনরা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

পরিবারের বরাত দিয়ে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাতাব উদ্দীন বলেন, বৃহষ্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে লাঠিসোটা নিয়ে একদল লোক হেলাল আকন নামে এক যুবককে এলোপাথাড়ি পিটিয়ে বাড়ির কাছে ফেলে রেখে চলে যায়। তার আত্মচিৎকার শুনে তার পরিবার ও স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আহত হেলালের মাথার আঘাত ছিল গুরুতর। শুক্রবার সকাল দশটার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়। হেলালের সাথে স্থানীয় কিছু লোকের পূর্ব বিরোধ রয়েছে। সেই বিরোধের জেরে তাকে প্রতিপক্ষরা পিটিয়ে হত্যা করে থাকতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য পুলিশ কাজ শুরু করেছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads