• শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৬
লক্ষ্মীপুরে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত

আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস উদ্বোধন করেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

লক্ষ্মীপুরে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত

  • লক্ষ্মীপুর প্রতিনিধি
  • প্রকাশিত ০৯ ডিসেম্বর ২০১৯

লক্ষ্মীপুরে ‘আমরা দূর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ’ এমন প্রতিপাদ্য কে সঙ্গে নিয়ে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে।

আজ সোমবার (০৯ এপ্রিল) আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। সকালে জেলা কালেক্টর ভবন প্রাঙ্গণ থেকে র‌্যালি শুরু হয়ে গুরুত্বর্পূন সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় মিলিত হয়।

জেলা প্রশাসন ও দুনীতি দমন কমিশনের আয়োজনে এবং দূর্নীতি প্রতিরোধ কমিটি ও সচেতন নাগরিক কমিটি (সনাক) লক্ষ্মীপুরের যৌথ সহযোগীতায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।

অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ সফিউজ্জামান ভৃঁইয়ার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়ন, সচেতন নাগরিক কমিটি সনাকের জেলা শাখার সভাপতি প্রফেসর মাহবুব মোহাম্মদ আলী, লক্ষ্মীপুর সরকারী কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান, জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি এম ছাবির আহমদ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহাদাতা হোসেন রিয়াজ, প্রমুখ।

এসময় বিভিন্ন সরকারী বেসরকারী, শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারীসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন। আলোচনা সভার শুরুতে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করেন অতিথিবৃন্দ

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads