• শনিবার, ৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭
ads
‘শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়েছেন বলেই দেশ আজ উন্নয়নে বিশ্বের বিস্ময়’

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

‘শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়েছেন বলেই দেশ আজ উন্নয়নে বিশ্বের বিস্ময়’

  • দিনাজপুর প্রতিনিধি
  • প্রকাশিত ১২ জানুয়ারি ২০২০

‘পাকিস্তানের কারাগার থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুক্ত স্বদেশ ভূমিতে ফিরে আসার ঘটনা ছিল বাংলাদেশের জন্মের ইতিহাসের আরেক আশীর্বাদ এবং বিজয়ের পূর্ণতা। বঙ্গবন্ধুর জন্ম না হলে এ বাংলাদেশ হত না। স্বাধীন জাতি হিসেবে আত্মমর্যাদা অর্জন করতে পারতাম না। আর তারই কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে বিদ্যুৎ, ক্রীড়া, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থাসহ সকল ক্ষেত্রে উন্নয়ন হত না। তিনি প্রধানমন্ত্রী হয়েছেন বলেই দেশ আজ উন্নয়নে বিশ্বের বিস্ময়। উন্নত দেশের কাতারে পৌছে যাচ্ছে।’

আজ রোববার প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতির-১ এর নবনির্মিত রেষ্ট হাউজ ও সদর দপ্তর ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিল সোনার বাংলা গড়ার। সেই সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করতে তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করতে বিশ্বের দরবারে এখন বাংলাদেশের ভাবমুর্তি উচু হয়েছে। উন্নয়ন ও অগ্রগতি এখন স্বপ্ন নয় বাস্তবে রুপ নিয়েছে। এতসব উন্নয়ন দেখে বিএনপি-জামাত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ২১ বার হত্যার চেষ্টা করেও ব্যর্থ হয়েছে। তারপরও মহান আল্লাহর ইচ্ছায় তিনি বে‍ঁচে আছেন শুধু মাত্র দেশের মানুষের কল্যাণে কাজ করার জন্য।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর শিক্ষাবোর্ড এর চেয়ারম্যান প্রফেসর আবু বকর সিদ্দিক, দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুজন সরকার, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জিএম হরেন্দ্র নাথ বর্মন, বীরমুক্তিযোদ্ধা মোঃ মতিউর রহমান, দিনাজপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জোৎস্ন্যা, নির্বাহী প্রকৌশলী আমজাদ হোসেন, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, আওয়ামী লীগ নেতা রায়হান শরীফ, কাশেম আলী, রাকি, সমিতির সভাপতি শফিকুল ইসলাম মনিক, শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সাধারন সম্পাদক গোলাম রাব্বানী প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads