• সোমবার, ৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬
ads
ধনবাড়ীতে কালেক্টরেট সহকারীদের কর্মবিরতি

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

ধনবাড়ীতে কালেক্টরেট সহকারীদের কর্মবিরতি

  • ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি
  • প্রকাশিত ২০ জানুয়ারি ২০২০

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা কালেক্টরেট কার্যালয়ের সহকারীরা (৩য় শ্রেণীর কর্মচারী) পদবী পরিবর্তন ও সম্মানজনক বেতন স্কেলের দাবিতে আজ সোমবার দুই ঘন্টা উপজেলা চত্বরে কর্মবিরতি পালন করছেন আন্দোলনরত কর্মচারীরা।

উপজেলা প্রশাসনের কার্যালয়ের সামনের বিক্ষোভ চলাকালে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সুপার মো. আব্দুর রাজ্জাক, সিএ কাম ইউডিএ মো. আলমগীর হোসেন, ভূমি অফিসের ক্রেডিট চেকিং সহকারী মো. মিনহাজ উদ্দিন, সার্টিফিকেট পেশকার মো. শাহ আলম প্রমূখ।

এ সময় বক্তরা বলেন, প্রধানমন্ত্রী অনুমোদন দেবার পরেও পদবী ও গ্রেড পরিবর্তন করা হয়নি। দাবি মানা না হলে আগামীতে লাগাতার কর্মসূচী গ্রহণ করা হবে।

সংগঠন সূত্রে জানা যায়, ধারাবাহিকতা আন্দোলনের অংশ হিসাবে বিভিন্ন কর্মসূচী ঘোষণা করেছেন আন্দোলনকারীরা। ঘোষিত কর্মসূচির মধ্যে রয়েছে, ২২-২৮ জানুয়ারি সকাল ৯ টায় হাজিরা খাতায় স্বাক্ষর করে সকাল ১১ টা পর্যন্ত ৩ ঘন্টা কর্মবিরতি, অফিস চত্বরে অবস্থান এবং সমাবেশ। ২৯ জানুয়ারি থেকে ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত মহান আন্তজার্তিক মাতৃভাষা দিবস এবং এসএসসি পরীক্ষার কারণে কর্মসূচি বিরতি। ২৫ থেকে ২৭ জানুয়ারি সকাল ৯ টায় হাজিরা খাতায় স্বাক্ষর করে বিকাল ৫ টা পর্যন্ত পূর্ণ দিবস কর্মবিরতি। ২৮ ফেব্রুয়ারি থেকে ২৭ মার্চ স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণকারী বাঙ্গালী সূর্য সন্তান, বীর শহীদের প্রতি এবং মহান স্বাধীনতা দিবসের প্রতি শ্রদ্ধা নিবেদনের কারণে কর্মবিরতি এবং এর মধ্যে দাবি বাস্তবায়ন না হলে ২৮ মার্চ ঢাকা প্রেসক্লাবে মহা-সমাবেশের মাধ্যেমে পরবর্তী কঠোর কর্মসূচি ঘোষণা গ্রহণ করা হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads