• মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬
কলমাকান্দায় মহিলা পরিষদের সম্মেলন অনুষ্ঠিত

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

কলমাকান্দায় মহিলা পরিষদের সম্মেলন অনুষ্ঠিত

  • কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি
  • প্রকাশিত ২৪ জানুয়ারি ২০২০

নারী অধিকার মানবাধিকার, সমতার জন্য চাই সমান সুযোগ’ এই শ্লোগান নিয়ে নেত্রকোণার কলমাকান্দায় বাংলাদেশ মহিলা পরিষদের উপজেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ  শুক্রবার সকাল সাড়ে  ১১টায় উপজেলার মনতলা বিশ্বাস বাড়ির প্রাঙ্গণে বাংলাদেশ মহিলা পরিষদ, কলমাকান্দা সাংগঠনিক জেলা শাখার ত্রৈ-বার্ষিকী সম্মেলন উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা মহিলা পরিষদের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য ফেরদৌস আরা হেলেন।

কলমাকান্দা সাংগঠনিক জেলা শাখার  সভাপতি নীলা বিশ্বাসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলার বাংলাদেশ মহিলা পরিষদের সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য  মনিরা বেগম অনু , নেত্রকোণা জেলার বাংলাদেশ মহিলা পরিষদের সভাপতি  ও কেন্দ্রীয় কমিটির সদস্য রেহেনা সিদ্দিকী ও   সম্পাদক তাহেরা বেগম এনি।

নারী নেত্রী সালমা আক্তারের সঞ্চালনায় উদ্বোধনী বক্তব্য দেন সম্মেলন প্রস্ততি কমিটির আহবায়ক রওশন আরা পারভিন নওরোজ।

আলোচনায় দেশের বর্তমান অবস্থায় নারীদের ভুমিকা ও করনীয় এবং নারীর অধিকার, সমতার জন্য সমান সুযোগ প্রাপ্তির বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন নেতারা।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা পরিষদ কলমাকান্দা সাংগঠনিক জেলা শাখার সাধারণ সম্পাদক সন্ধ্যা রানী সাহা, সহ সভাপতি সাবিহা আক্তার, নারী নেত্রী মালেখা খাতুন, চায়না রায়, রিনা হায়াৎসহ উপজেলার শতাধিক নেত্রী ও কর্মীরা।

পরে দুপুর ২ টায়  দ্বিতীয় অধিবেশন শেষে সর্বসম্মতিক্রমে সভাপতি রওশনারা পারভীন নওরোজ ও সাধারণ  সম্পাদক  চন্দনা তালুকদার , সাংগঠনিক সম্পাদক চায়না রায়, অর্থ সম্পাদক মালেকা খাতুন, প্রচার সম্পাদক রিনা হায়াৎ কে নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads