• সোমবার, ৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬
ads

সারা দেশ

প্যানেলে নিয়োগ চান রাজবাড়ীর প্রাথমিকের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা

  • কালুখালী (রাজবাড়ী) প্রতিনিধি
  • প্রকাশিত ১৩ ফেব্রুয়ারি ২০২০

প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগে প্যানেল করার দাবি জানিয়েছেন রাজবাড়ী জেলার প্রাথমিকের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ চাকুরীপ্রার্থীরা। তাদের দাবি প্রাথমিকের সহকারী শিক্ষক নিয়োগ-২০১৮ এর লিখিত পরীক্ষায় উত্তীর্ণ সকল প্রার্থীকে প্যানেল করে নিয়োগ করা হোক।

রাজবাড়ী জেলায় লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলেন মোট ৪০৪ জন প্রার্থী। এদের মধ্যে মৌখিক পরীক্ষা গ্রহণের পর ১৩১ জনকে চূড়ান্তভাবে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। বাকি ২৭৩ জনকে প্যানেলের মাধ্যমে নিয়োগের দাবি জানিয়ে আসছে তারা। এজন্য গত ০৯ই ফেব্রুয়ারী ঢাকার জাতীয় প্রেসক্লাবের সামনে সারা দেশ থেকে আগত চাকুরীপ্রার্থীরা মানববন্ধন করেছেন।

এ বিষয়ে প্রাথমিক শিক্ষক প্যানেলে নিয়োগ চাই-২০১৮ কমিটির রাজবাড়ী জেলা শাখার সভাপতি প্রসেনজিৎ কুমার হালদার জানায় বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উদযাপনের এ বছরে মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দিকে লক্ষ্য রেখে সুনির্দিষ্ট সিদ্ধান্ত গ্রহণ করবেন। আমরা তার দিকেই চেয়ে আছি। সে যে সিদ্ধান্ত গ্রহণ করবেন আমরা তা মেনে নিবো।

এ কমিটির জেলা শাখার সাধারণ সম্পাদক সম্রাট প্রামানিক বলেন, রিট জটিলতার কারণে গত ২০১৪ ইং সাল হতে ২০১৮ ইং পর্যন্ত প্রাথমিকে কোনো নিয়োগ হয়নি। এর মধ্যে অনেকরই সরকারী চাকুরীর বয়স শেষ হয়ে যায়। এটাই ছিলো আমাদের শেষ সুযোগ। মুজিববর্ষ ও ভাষার মাসে এ বিষয়ে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads