• শনিবার, ১১ এপ্রিল ২০২০, ২৮ চৈত্র ১৪২৬
ads
গোয়ালন্দে ভাতিজার হাতে চাচা খুন!

নিহত শুকুর আলী মোল্লা

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

গোয়ালন্দে ভাতিজার হাতে চাচা খুন!

  • গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি
  • প্রকাশিত ১৬ ফেব্রুয়ারি ২০২০

রাজবাড়ীর গোয়ালন্দে ভাতিজা দেলোয়ার মোল্লার লাঠির আঘাতে চাচা শুকুর আলী মোল্লা (৭০) নিহত হয়েছে। রোববার সকাল ১০টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত শুকুর আলী মোল্লা উপজেলার উজানচর ইউনিয়নের নবুওসিমদ্দিন পাড়ার বাসিন্দা। ঘাতক দেলোয়ার মোল্লা নিহতের বড় ভাইয়ের ছেলে।

পুলিশ ও নিহত পরিবারের সদস্যরা জানান, বাড়ির সামনের জমি নিয়ে দীর্ঘদিন ধরে দুই পরিবারের মধ্যে বিরোধ চলে আসছিল। গত শনিবার সকালে নিহত শুকুর আলী মোল্লার একটি দোকান ভাতিজা দেলোয়ার মোল্লা ভেঙে দেয়। এসময় শুকুর আলী মোল্লা বাঁধা দিতে গেলে তাকে লাঠি দিয়ে এলোপাথারি আঘাত করে ভাতিজা দেলোয়ার।

এলাকাবাসী আহত শুকুর আলী মোল্লাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। রোববার সকাল ১০টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় সেখানে মারা যান।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আশিকুর রহমান জানান, এ ঘটনায় রিনা বেগম (৩৫) নামের এক নারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তিনি নিহত শুকুর আলী মোল্লার অপর ভাতিজা খলিলুর রহমান মোল্লার স্ত্রী। এ হত্যার ঘটনায় এখনো পর্যন্ত থানায় কেউ মামলা দায়ের করেনি। মামলা দায়ের হলে দায়ীদের গ্রেপ্তার করা হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads