• শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬
ads
কালিয়াকৈরে অপহরণ কারীদের বিচারের দাবিতে মানববন্ধন

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

কালিয়াকৈরে অপহরণ কারীদের বিচারের দাবিতে মানববন্ধন

  • কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ১৭ ফেব্রুয়ারি ২০২০

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ক্ষুদ্র-নৃগোষ্ঠি স্কুল ছাত্রী ,অপহরণকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।

আজ সোমবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উপজেলার লতিফপুর এলাকায় এই মানববন্ধন কর্মসূচি পালন করে এলাকাবাসী।

মানববন্ধন ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পৌরসভার ৬ নং ওয়ার্ড কালামপুর গ্রামের গত শুক্রবার রাতে, ৮ম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায় ওই এলাকার শওকত হোসেন, ফাটা কাশেম, জিয়ারুলসহ কয়েকজন।

এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ একজনকে গ্রেফতার করলেও বাকি আসামীদের পুলিশ এখনও গ্রেপ্তার করতে পারেনি। বাকি আসামীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে এবং ঘটনার প্রতিবাদে আজ সোমবার দুপুরে উপজেলার লতিফপুর এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে একটি মানববন্ধন করেন ক্ষুদ্র-নৃগোষ্ঠি পরিবারের সদস্য ও এলাকাবাসী। মানববন্ধন শেষে বিচারের দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বিক্ষোভ মিছিল করা হয়।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর একটি স্বারকলিপি প্রদান করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন- হিন্দু কল্যাণ ট্রাস্টের সভাপতি বাবু অজিত কুমার সাহা, সহ-সভাপতি গাজীপুর জেলা ক্ষুদ্র-নৃগোষ্ঠি উষা রঞ্জণ কোচ, কালামপুর সার্বজননী মন্দিরের সভাপতি তরুন রায়, বাপ্পীকৃষ্ট দাসসহ প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads