• শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬
ads
রাঙ্গাবালীতে দুদকের গণশুনানি কার্যক্রম অনুষ্ঠিত

পটুয়াখালীর রাঙ্গাবালীতে গণশুনানি কার্যক্রমে বক্তব্য রাখছেন দুদক কমিশনার আমিনুল ইসলাম

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

রাঙ্গাবালীতে দুদকের গণশুনানি কার্যক্রম অনুষ্ঠিত

  • রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
  • প্রকাশিত ২৪ ফেব্রুয়ারি ২০২০

বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানের অনিয়ম দুর্নীতির চিত্র নিয়ে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় দুর্নীতি দমন কমিশনের (দুদক) গণশুনানি কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্ত্বরে এ গণশুনানির আয়োজন করে দুদক। এতে বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে ২৭টি অভিযোগ উঠে আসে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুদক কমিশনার এ.এফ.এম আমিনুল ইসলাম। এসময় তিনি সরকারী দপ্তরের কর্মচারীদের দায়িত্ববান হয়ে সততার সাথে কাজ করার জন্য আহ্বান জানান। গণশুনানিতে উত্থাপিত বেশকিছু অভিযোগ আমলে নিয়ে ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেন দুদক কমিশনার।

পটুয়াখালী জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মাশফাকুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- পটুয়াখালী পুলিশ সুপার মইনুল হাসান, দুদকের বরিশাল বিভাগীয় পরিচালক জুলফিকার আলী ও রাঙ্গাবালী উপজেলা চেয়ারম্যান ডা.জাহির উদ্দিন আহম্মেদ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ আলী আহম্মেদ, রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ওবায়দুল কবির নিপু, রাঙ্গাবালী প্রেস ক্লাবের সভাপতি জোবায়ের হোসেন, সাধারণ সম্পাদক কামরুল হাসান রুবেলসহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads