• সোমবার, ৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬
ads
সোনারগাঁয়ে পদবি পরিবর্তন ও বেতন স্কেল সমন্বয় করনের দাবিতে পূর্ণ কর্ম বিরতি

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

সোনারগাঁয়ে পদবি পরিবর্তন ও বেতন স্কেল সমন্বয় করনের দাবিতে পূর্ণ কর্ম বিরতি

  • সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিত ২৭ ফেব্রুয়ারি ২০২০

পদবী পরিবর্তন ও বেতন স্কেল সমন্বয় করণের দাবিতে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার তৃতীয় শ্রেনীর কর্মচারিরা আন্দোলন অব্যাহত রেখেছেন। পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী ২৫, ২৬ ও ২৭ ফেব্রুয়ারি আন্দোলনকারীরা সারাদেশের ন্যায় সোনারগাঁয়ে সংশ্লিষ্ট অফিসে হাজিরা খাতায় স্বাক্ষর করে পূর্ণদিবস কর্মবিরতি করেন।

একইসঙ্গে তারা অফিস চত্ত্বরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন।

সমাবেশে বক্তারা বলেন, তাদের দাবি না মানা হলে আগামী ১৪ থেকে ১৭ জুলাই তারা একই কর্মসূচি পালন করবেন। এরপরও দাবি মানা না হলে ১৯ জুলাই ঢাকায় দাবি বাস্তবাায়ন ও আন্দোলন পরিচালনা কমিটির পক্ষ থেকে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

আন্দোলন পরিচালনা কমিটির আহ্বায়ক মো. মজিবর রহমান মোল্লা ও যুগ্ম আহ্বায়ক মো. আফতাব উদ্দিন ভুঁইয়া স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, সারা দেশের বিভাগীয়, জেলা ও উপজেলা প্রশাসনে কর্মরত অফিস সুপার, সিএ-কাম-ইউডিএ, স্টেনোগ্রাফার প্রধান সহকারী, প্রধান সহকারী কাম হিসাব রক্ষক, স্টেনো টাইপিস্ট, উচ্চমান সহকারী, অফিস সহকারী কাম কম্পিউটার মদ্রাক্ষরিক ও সমপর্যায়ের অন্যান্য পদধারীরা দীর্ঘদিন বঞ্চিত। তাদের নিচের স্কেলে বেতন প্রাপ্তদের পদবী পরিবর্তন ও বেতন স্কেল উন্নীত করা হলেও তাদের দাবি মানা হচ্ছে না। তারা অবিলম্বে তাদের দাবি মেনে নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

বাংলাদেশ কালেক্টরেট সহকারি সমিতির সোনারগাঁ উপজেলা শাখার সভাপতি রাশেদুল ইসলাম জানান, দাবী বাস্তবায়িত হওয়ার পূর্ব পর্যন্ত কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী আমরা আন্দোলন অব্যাহত রাখব।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads