• বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭
নিখোঁজের ৫ দিন পর ৪ বোনকে গাজীপুর থেকে উদ্ধার

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

নিখোঁজের ৫ দিন পর ৪ বোনকে গাজীপুর থেকে উদ্ধার

  • ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
  • প্রকাশিত ২৭ ফেব্রুয়ারি ২০২০

ময়মনসিংহের ফুলপুর থেকে নিখোঁজের ৫ দিন পর ৪ বোনকে উদ্ধার করেছে পুলিশ। তথ্য প্রযুক্তির মাধ্যমে মোবাইল ট্রেকিং করে পুলিশ ও ডিবি পুলিশ তাদের উদ্ধার করে। ফুলপুর থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলামের নেতৃত্বে এসআই বাসেত, এএসআই আলমগীরসহ পুলিশের একটি ফোর্স অভিযান চালিয়ে বুধবার রাতে গাজীপুরের শ্রীপুর সদরের একটি ভাড়া বাসা থেকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ৪ বোন হলেন, ফুলপুর উপজেলার ফুলপুর সদর ইউনিয়নের পূর্ব বাখাই গ্রামের মিজানুর রহমানের মেয়ে আফসানা খাতুন (২১) ও সুমাইয়া খাতুন (১৩), একই গ্রামের তাজুল ইসলামের মেয়ে সানজিদা খাতুন (১৯) এবং নিজাম উদ্দিনের মেয়ে মিফতাহুল জান্নাত ইশাত (২০)। তারা দুজন সহোদর বোন, একজন চাচাত ও অন্যজন প্রতিবেশী বোন।

উদ্ধারকৃত এই ৪ বোন জানান, চাকুরি করার পরামর্শ করে বাড়ি থেকে বের হয় তারা। পরে গাজীপুরের শ্রীপুর সদরে একটি বাসা ভাড়া নেয়। সেখানে থেকে গার্মেন্টস করার ইচ্ছা ছিল। কিন্তু এদিকে, আত্মীয় স্বজনসহ বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুজি করেও তাদের না পেয়ে নিখোঁজের ২দিন পর থানায় জিডি করেন অভিভাবকরা। জিডি করার পর ৪ বোনকে উদ্ধার করতে তৎপর হয় পুলিশ প্রশাসন। ময়মনসিংহের পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান ঘটনার তথ্য সংগ্রহ করতে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জয়িতা শিল্পী, ফুলপুর সার্কেলের সিনিয়র এএসপি দীপক চন্দ্র মজুমদার, ওসি ইমারত হোসেন গাজী, ডিবির ওসি শাহ কামাল আকন্দ ও ওসি (তদন্ত) মাজহারুল ইসলামকে দ্রুত ঘটনাস্থলে পাঠান। তারা তথ্য সংগ্রহ করে এনে ব্যাপক তল্লাসী চালান। পরে উন্নত প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অতি অল্প সময়ে তাদের উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলপুর ওসি ইমারত হোসেন গাজী বলেন, উদ্ধারকৃত ৪ বোন কোন জঙ্গী সংগঠনের প্ররোচনায় নাকি অন্য কোন কারণে উধাও হয়েছিল তা খতিয়ে দেখতে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা বর্তমানে থানা হেফাজতে রয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads