• বুধবার, ৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬
ads
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মুজিব কর্নার উদ্বোধন ডেল্টা লাইফ ইনসিওরেন্সের

সংগৃহীত ছবি

সারা দেশ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মুজিব কর্নার উদ্বোধন ডেল্টা লাইফ ইনসিওরেন্সের

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২৫ মার্চ ২০২০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ আনুষ্ঠানিকভাবে উদযাপন করেছে দেশের অন্যতম জীবন বীমা প্রতিষ্ঠান ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানী।

আড়ম্বরপূর্ণ এক আয়োজনের মধ্যে দিয়ে ডেল্টা লাইফের প্রধান কার্যালয়ে নানাবিধ কর্মসূচির মাধ্যমে উদযাপন করা হয় জাতির পিতার জন্মশতবার্ষিকী। আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এ সময় ডেল্টা লাইফ ইনসিওরেন্সের কর্মকর্তা-কর্মচারীরা জাতির পিতার রাজনৈতিক জীবনের কর্মপরিধির উপর আলোচনা করেন এবং তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা এবং দেশ ও জাতির উন্নতি কামনা করেন।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কেক কেটে দিনের আনুষ্ঠানিকতা শুরু হয়। দিনব্যাপী আয়োজনে জাতির পিতার স্মরণে কেন্দ্রীয় কার্যালয়ে সারাদিন মুজিববর্ষের ওপর নির্মিত প্রামাণ্যচিত্র এবং ঐতিহাসিক ভাষণ প্রদর্শন করা হয়। এর পাশাপাশি একটি সমৃদ্ধ মুজিব কর্নার উদ্বোধন করা হয় যেখানে স্থান পায় বঙ্গবন্ধু ও স্বাধীন বাংলাদেশের রূপকারের ওপর লেখা বেশ কিছু বই।

এছাড়াও কেন্দ্রীয় কার্যালয়সহ বিভিন্ন শাখা কার্যালয়ে আইডিআরএ-এর নির্দেশনা মোতাবেক ব্র্যান্ডিং ও পতাকা উড্ডয়ন করা হয়।

ডেল্টা লাইফ ইনসিওরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা আদিবা রহমান,  এসিআইআই (ইউকে) ছাড়াও প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ সদস্য এবং ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads