• বুধবার, ৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬
ads
নবাবগঞ্জে করোনা সংক্রমন এড়াতে প্রশাসনের নানা উদ্যোগ

দিনাজপুরের নবাবগঞ্জে করোনা ভাইরাসের সংক্রমন এড়াতে উপজেলা সদরের প্রধন প্রধান সড়কে জীবানু নাশক স্প্রে করছে নবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

নবাবগঞ্জে করোনা সংক্রমন এড়াতে প্রশাসনের নানা উদ্যোগ

  • নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ২৬ মার্চ ২০২০

করোনা ভাইরাস সংক্রমন এড়াতে দিনাজপুরের নবাবগঞ্জে উপজেলার বিভিন্ন স্থানে জরুরী কাজে আসা জনসাধারণের হাত ধোয়ার জন্য বেসিন স্থাপনের উদ্যোগ গ্রহন করেছে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাজমুন নাহার।

ইতি মধ্যে উপজেলা সদরের গুরত্বপুর্ন স্থানে হাত ধোয়ার বেশকিছু বেসিন স্থাপন করা হয়েছে। তিনি উপজেলার প্রতিটি বাজারে ও গুরুত্বপুর্ণ স্থানে উপজেলার ডেকোরেটর মালিক, ব্যবসায়ী সমিতি ও স্থানীয় ইউপি চেয়াম্যানদের এ কাজে সহযোগিতার আহ্বান জানিয়েছেন।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলা সদরের স্থাপিত বেসিন গুলোতে এবং বাজারের বিভিন্ন স্থানে গরিব অসহায়দের মাঝে হাত ধোয়ার জন্য সাবান বিতরণ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আতাউর রহমান, ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ পারুল বেগম।

এ ছাড়াও দুপুরে নবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা উপজেলা সদরের প্রধান প্রধান সড়কগুলিতে জীবানু নাশক স্প্রে করে। সামাজিক দুরত্ব বজায় রাখতে ঔষুধ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করা হয়েছে। ফলে বাজারগুলি জনশুন্য হয়েছে পড়েছে।

উপজেলা নির্বাহী অফিসার সকলকে সরকারি সকল নির্দেশনা মেনে চলে সহযোগিতা করার আহ্বান জানান।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads