• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭
নিম্ন আয়ের ২হাজার মানুষকে ৭দিনের খাদ্য দিলেন এমপি ডা. আব্দুল আজিজ

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

নিম্ন আয়ের ২হাজার মানুষকে ৭দিনের খাদ্য দিলেন এমপি ডা. আব্দুল আজিজ

  • তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিত ২৮ মার্চ ২০২০

ব্যাক্তিগত ফান্ড থেকে নিজ উদ্যোগে সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ তার নির্বাচনী এলাকায় দুই হাজার খেটে খাওয়া মানুষের বাড়ি বাড়ি ৭ দিনের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন। এসময় সংসদ সদস্য জান‍ান, তার নির্বাচনী তাড়াশ-রায়গঞ্জ এলাকায় লক ডাউন চলাবস্থায় ৭ দিন পর পর খাদ্য সামগ্রী বাড়িতে বাড়িতে পৌছে দেওয়ার ব্যবস্থা রাখবেন।

জানা গেছে, করোনা ভাইরাসের কারণে কর্ম করতে না পারায় নিম্ন আয়ের দরিদ্র শ্রমজীবি মানুষকে শনিবার থেকে এমপির উদ্যোগে জনসমাগম না করে ৭ দিনের খাদ্য সামগ্রী বাড়িতে বাড়িতে গিয়ে পৌছে দেয়া হচ্ছে।

৭ দিনের খাদ্য তালিকায় রয়েছে, ৫ কেজি চাল, ২ কেজি আলু, ৫০০ গ্রাম মসুরের ডাল, ৫০০ মিলি লিটার ভোজ্য তেল।

এ প্রসঙ্গে সংসদ সদস্য বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক যতদিন প্রয়োজন ততদিন অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে তার ব্যক্তিগত ও সরকারী উদ্যোগে খাদ্য সামগ্রী পৌ‍ঁছে দেয়া হবে।

অপরদিকে সংসদ সদস্য শনিবার দুপুরে তাড়াশ ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসক ও চিকিৎসা কাজে নিয়োজিতদের স্বাস্থ্য সুরক্ষায় পিপিই বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, তাড়াশ ইউএনও ইফফাত জাহান, স্বাস্থ্য কর্মকর্তা জামাল মিঞা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল হক, ওসি মাহবুবুল ইসলাম প্রমুখ।

এছাড়া বিকালে গুল্টা বাজার ক্যাপ্টেন মনসুর আলী কলেজের ফটক (গেইট) ধসে নিহতদের পরিবারের সদস্যদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads