• রবিবার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
ত্রাণ নিয়ে বাড়ী বাড়ী ছুটছেন ইউএনও

চাঁদপুরের হাজীগঞ্জে বিভিন্ন গ্রামে ত্রাণ নিয়ে ছুটছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। এ সময় খেটে খাওয়া দিনমজুরের মাঝে সরকারি বরাদ্দ চালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য তুলে দেন।

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

ত্রাণ নিয়ে বাড়ী বাড়ী ছুটছেন ইউএনও

  • মো. মহিউদ্দিন আল আজাদ
  • প্রকাশিত ২৮ মার্চ ২০২০

চাঁদপুরের হাজীগঞ্জে অসহায়, দূঃস্থ, দিনমজুরদের জন্য খাদ্য নিয়ে বাড়ী বাড়ী ছুটছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ূয়া। যেখানে মানুষ জীবন বাঁচাতে পরিবার পরিজন নিয়ে হোম কোয়ারেন্টিনে রয়েছে, সেখানে তিনি পরিবার পরিজনকে রেখে ত্রাণ নিয়ে ছুটছেন মানুষের বাড়ী বাড়ী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়–য়ার ত্রাণ বিতরণের এ ছবি ফেইসবুক থেকে ছড়িয়ে পড়ছে সাধারণ মানুষের ফেইসবুকে। ফেইসবুকে তার মানবিক এমন কর্মকা-ে সাধুবাদ জানান নেটিজেনরা। মাহবুবুল আলম চুন্নু নামকে এক নেটিজেন ইউএনওকে “জননী প্রশাসক” হিসেবে সম্মোধন করেন। এভাবে অনেক নেটিজেন তার প্রশংসা করেন।

সারা দেশের ন্যায় হাজীগঞ্জ উপজেলাতেও দোকানপাট বন্ধ রয়েছে। বন্ধ রয়েছে সকল প্রকার যানবাহন। ফলে সবচেয়ে কষ্টে আছে সাধারণ দিন মজুর খেটে খাওয়া মানুষগুলো।

চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমের নির্দেশনায় হাজীগঞ্জ উপজেলার জন্য বরাদ্ধকৃত সাড়ে ১২টন খাদ্য থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নে তিনি এ খাদ্য প্রদান করেন। খাদ্য বিতরণে তাঁকে সহযোগিতা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জাকির হোসাইন।

খাদ্য প্যাকেটজাতে সহযোগিতা করেন সাংবাদিক গাজী মহিনউদ্দিনের নেতৃত্বে প্রভাত সামাজিক সংগঠনের কর্মীবৃন্দ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads