• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭
সীতাকুণ্ডের বিআইটিআইডির আইসোলেশনে এক নারীর মৃত্যু

সংগৃহীত ছবি

সারা দেশ

সীতাকুণ্ডের বিআইটিআইডির আইসোলেশনে এক নারীর মৃত্যু

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০১ এপ্রিল ২০২০

চট্টগ্রাম জেলার সীতাকুণ্ডে ফৌজদারহাটস্থ বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) হাসপাতালে আইসোলেশন ইউনিটে থাকা ৫৫ বছর বয়স্ক এক নারীর মৃত্যু হয়েছে।

তিনি চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার আমিরাবাদ এলাকায় বসবাস করতেন। গতকাল মঙ্গলবার দুপুরে গায়ে জ্বর, সর্দি, কাশি শ্বাসকষ্ট শুরু হলে পরিবারের লোকজন চট্টগ্রাম নগরীর জেনারেল হাসপাতালে ভর্তি করান তাকে, বিকালের দিকে জেনারেল হাসপাতালের চিকিৎসক অসুস্থ নারীকে বিআইটিআইডি হাসপাতালে প্রেরণ করলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতেই তার মৃত্যু হয়।

সীতাকুণ্ডের বিআইটিআইডি হাসপাতালের পরিচালক এম.এ. হাসান বলেন, মঙ্গলবার বিকালে চট্টগ্রাম নগরীর জেনারেল হাসপাতাল থেকে এক নারীকে কর্তব্যরত ডাক্তাররা জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট উপসর্গ দেখা দিলে বিআইটিআইডি হাসপাতালের আইসোলেশনে রাখার জন্য প্রেরণ করেন। এরপর চিকিৎসাধীন অবস্থায় অসুস্থ নারী মঙ্গলবার রাতেই মৃত্যু বরণ করেন।

তিনি আরও জানান, শ্বাসকষ্ট জনিত রোগে মারা যাওয়ায় আমরা করোনা ভাইরাস কিনা নমুনা সংগ্রহ করে টেষ্টে দিয়েছি, রেজাল্ট আসলে নিশ্চিত হওয়া যাবে ওই নারী করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads