• শনিবার, ৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭
ads
কুলাউড়ায় মাছ ধরা নিয়ে সংঘর্ষ, আহত ১০

সংগৃহীত ছবি

সারা দেশ

কুলাউড়ায় মাছ ধরা নিয়ে সংঘর্ষ, আহত ১০

  • কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি
  • প্রকাশিত ০৪ এপ্রিল ২০২০

কুলাউড়া উপজেলার হাজিপুর ইউনিয়নে পুকুরের মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় ১০ জন আহত হয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহতদের পক্ষে আব্দুল মুকিদ কুলাউড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

থানায় দায়েরকৃত লিখিত অভিযোগ ও স্থানীয় লোকজন সূত্রে জানা যায়, হাজীপুর ইউনিয়নের কাউকাপন গ্রামের আব্দুল মান্নানের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ চলছে পাশ্ববর্তী আব্দুল কুদ্দুছের সাথে। শুক্রবার বিকেলে আব্দুল কুদ্দুছের পক্ষের লোকজন জোরপূর্বক পুকুরের মাছ ধরে নিয়ে যাবার সময় বাঁধা দেন আব্দুল মান্নানের পক্ষের লোকজন। এনিয়ে বাকতিন্ডা থেকে দুপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘটনার সময় পূর্বপরিকল্পনা অনুযায়ী আব্দুল কুদ্দুছের ছেলে সানু মিয়ার নেতৃত্বে ভাড়াটে সন্ত্রাসী ও রাজনগর উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের পঞ্চানন্দপুর গ্রামের বাসিন্দা হাসান মিয়া, আবু সুফিয়ান, হোসেন মিয়া, আব্দুল আহাদ জহির দেশীয় অস্ত্রশস্ত্রসহ হামলা চালায়। অতর্কিত হামলায় বেবী নাজমীন, নীলুফা বেগম, আলকাছ বক্স, আব্দুল মান্নান, হাওয়া বেগম ও মাহমুদা বেগমসহ কমপক্ষে ১০ জন আহত হন।

আহতদের উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়। আহত বেবী নাজমীন, নীলুফা বেগম, আলকাছ বক্সের অবস্থা গুরুতর। এরমধ্যে নীলুফা বেগমকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে হামলায় আহত আব্দুল মান্নানের ছেলে আব্দুল মুকিদ কুলাউড়া থানায় সানু মিয়াকে প্রধান আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কানাই লাল চক্রবর্তী জানান, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তক্রমে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads