• সোমবার, ১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭
নরসিংদীতে তিন শতাধিক দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

নরসিংদীতে তিন শতাধিক দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

  • নরসিংদী প্রতিনিধি
  • প্রকাশিত ০৬ এপ্রিল ২০২০

নরসিংদীতে অসহায় দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন ‘আলোকিত নরসিংদী’।

আজ সোমবার দুপুরে নরসিংদী শহরের বিভিন্ন স্থানে আলোকিত নরসিংদীর উদ্যোগে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় সংগঠনের পক্ষ থেকে অর্ধশতাধিক দুস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রত্যেককের হাতে চাল, ডাল, আলু, পিয়াজ, তৈল ও মাস্ক সহ প্যাকেট তুলে দেওয়া হয়। আলোকিত নরসিংদী কয়েক ধাপে তিন শতাধিক অসহায় দুস্থ শ্রমিকদের পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী ফেমাস ইনস্টিটিউটের অধ্যক্ষ এম হানিফা, নবধারা শিক্ষা পরিবারের চেয়ারম্যান মোতাহার হোসেন অনিক, বীরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষত জাওয়াদল হক জাহিদ, আলোকিত নরসিংদীর সভাপতি আবদুল্লাহ আল মামুন রাসেল ও সংগঠনের সদস্যবৃন্দ।

আলোকিত নরসিংদীর সভাপতি আবদুল্লাহ আল মামুন রাসেল বলেন, নোভেল করোনা ভাইরাসের কারণে নরসিংদীতে এখন লকডাউন চলছে। যার কারণে যারা দিন আনে দিন খায় তারা খুব কষ্টের মাধ্যমে দিন কাটাচ্ছে। ক্ষুধার তারণায় তারা বাধ্য হয়েছে নিষেধ অমান্য করে পথে নামতে। তাই আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে চেষ্টা করেছি কিছু খাদ্য সামগ্রী দিয়ে তাদের পাশে ধারানোর জন্য। আর ভাইরাস থেকে সুরক্ষিত থাকার জন্য তাদের মাস্ক ও দেয়া হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads