• শনিবার, ৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
বাগেরহাটে আইসোলেশনে থাকা দুই পুলিশ সদস্যসহ তিনজন করোনা নেগেটিভ

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

বাগেরহাটে আইসোলেশনে থাকা দুই পুলিশ সদস্যসহ তিনজন করোনা নেগেটিভ

  • বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশিত ০৬ এপ্রিল ২০২০

বাগেরহাটে করোনা ভাইরাসের সংক্রমণ সন্দেহে হাসপাতালের আইসোলেশনে ভর্তি থাকা দুই পুলিশ সদস্যসহ তিনজনের শরীরে ভাইরাসের উপস্থিতি পাওয়া যায় নি।

আজ সোমবার দুপুরে বাগেরহাটের স্বাস্থ্য বিভাগের হাতে ওই তিনজনের পরীক্ষার প্রতিবেদন পৌছেছে।

বাগেরহাটের সিভিল সার্জন ডা: কে এম হুমায়ুন কবির জানান, জ্বর ও কাশির উপসর্গ নিয়ে বাগেরহাট ও কচুয়া উপজেলা হাসপাতালের আইসোলেশনে ভর্তি হওয়া দুই পুলিশ সদস্য ও এক নারীর শরীর থেকে নমুনা সংগ্রহ করে রোগতত্ত্ব, রোগ গবেষণা ও রোগ নির্ণয় কেন্দ্রে (আইইডিসিআর) পাঠানো হয়। সোমবার তাদের পাঠানো নমুনা পরীক্ষার প্রতিবেদন বাগেরহাট স্বাস্থ্য বিভাগের হাতে আসে। তাদের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি নেই বলে আইইডিসিআর জানিয়েছে।
তারা তিনজনই এখন পুরোপুরি সুস্থ আছেন বলেও জানান তিনি।

জ্বর ও কাশির উপসর্গ নিয়ে গত বৃহস্পতিবার বাগেরহাট পুলিশ লাইনের ২২ বছর বয়সী এক পুলিশ সদস্য, শনিবার সদর উপজেলার খালিশপুর এলাকার ৪২ বছর বয়সী এক নারী বাগেরহাট সদর হাসপাতালের আইসোলেশনে এবং ৩০ বছর বয়সী আরেক পুলিশ সদস্যকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে ভর্তি করে স্বাস্থ্য বিভাগ।

এরআগে বাগেরহাট সদর ও শরণখোলায় করোনা ভাইরাসের সংক্রমণ সন্দেহে পাঁচজনকে আইসোলেশনে নেওয়া হয়। এদের প্রত্যেকের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়। ভর্তি হওয়া ওই পাঁচজনের কারও শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায় নি। তারা সবাই সুস্থ্য হয়ে বাড়ী ফিরে গেছেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads