• রবিবার, ৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭
ads

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

কালিয়াকৈরে জমি দখলকে কেন্দ্র করে বিধবার উপর হামলার অভিযোগ

  • কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ০৩ মে ২০২০

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আন্ধার মানিক পূর্বপাড়া এলাকায় বিতর্কিত জমির দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষরা এক বিধবা নারীকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহত আসমা বেগম (৫০) স্থাণীয় মৃত তৈয়ব আলীর স্ত্রী।

স্থানীয়রা জানিয়েছে, গত শনিবার বিকেলে আসমা বেগম তার জমিতে ঘর নির্মাণ করতে গেলে একই এলাকার মৃত বাক্কু মিয়ার ছেলে নজরুল ইসলামের নেত্বতে দুলাল মন্ডল,শাজাহান,নরু মিয়াসহ আরো অজ্ঞাত ৩/৪জন ঘটনাস্থলে গিয়ে ঘর নির্মাণে বাধা দেয়।  বিষয়টি নিয়ে আসমা বেগম প্রতিবাদ জানালে নজরুল গংরা তাকে এলোপাতারি ভাবে পিটাতে থাকে । এ সময় ওই বিধবার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে আহতবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আসমা বেগম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

এ ঘটনায় অভিযুক্ত নজরুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি জানান, আমার বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট।  আমি ওই ১০ শতাংশ জমি  বায়না করেছি।আমার বায়নাকৃত জমিতে জোর পূর্বক ঘর তুলে দখল করতে যাওয়ায় আমরা আসমাকে নিষেধ করেছি। এ বিষয়ে তার সাথে মারামারি হয়নি সামান্য বিতর্ক হয়েছে মাত্র।

এ ঘটনার কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) সানোয়ার জাহান বলেন, অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads