• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭
ads
করোনা জয় করা ১৬ পুলিশ সদস্যকে এসপি’র অভ্যর্থনা

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

করোনা জয় করা ১৬ পুলিশ সদস্যকে এসপি’র অভ্যর্থনা

  • কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ১০ মে ২০২০

কালীগঞ্জ থানার এক এসআই গত ১৫ এপ্রিল প্রথম করোনায় আক্রান্ত হয়। এরপর একে একে ওই থানার মোট ১৬ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হন। আক্রান্তরা প্রায় ৩ সপ্তাহ হোম আইসোলেশনে থেকে সকলেই করোনা মুক্ত হয়েছেন।

এ উপলক্ষে আজ রোববার সকালে গাজীপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহার (পিপিএম) করোনা থেকে সুস্থ্য হয়ে ফিরে আসা ১৬ পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেন। এ সময় আক্রান্তরা করোনাকে জয় করে ফিরে আসার অভিজ্ঞতা বর্ণনা করেন।

করোনার হটস্পট হিসেবে পরিচিত গাজীপুরে কর্মরত ১৬ পুলিশ সদস্য আক্রান্ত হয়ে ভয়াবহ অবস্থা থেকে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন।

পুলিশ বিভাগের সর্বোচ্চ প্রচেষ্টার ফলে আক্রান্তদের সুস্থ হয়ে ওঠায় করোনাভীতি কমছে অন্য পুলিশ সদস্যদেরও।তাই করোনায় আতংকিত না হয়ে সবাইকে সতর্ক থেকে সেবা দেওয়ার নির্দেশনা দিয়েছেন পুলিশ সুপার।

সংক্রমণের প্রথম থেকেই বেশ শতর্ক অবস্থানে থেকে তৎপর ছিল গাজীপুরের আইনশৃঙ্খলা বাহিনী।দায়িত্ব পালন করতে গিয়ে একই থানার পরপর ১৬ জন পুলিশ সদস্য আক্রান্ত হয়। তবু পিছু হটেনি তারা। নতুন করে লড়াই শুরু হয় করোনার বিরুদ্ধে।

তাদের পুনরায়  কাজে যোগদানে উৎসাহ দিতে ভিন্নধর্মী এ আয়োজন করেন জেলা পুলিশ।

জেলা পুলিশের সবাইকে করোনা দুর্যোগ মোকাবেলায় পিছু না হটে সতর্ক হয়ে মাঠে থাকার পরামর্শদেন পুলিশ সুপার শামসুন্নাহার (পিপিএম)। পাশাপাশি আক্রান্ত সদস্যদের পরিবারকে যে কোন সহযোগিতায় এগিয়ে আশার আশ্বাসও দিয়েছেনতিনি।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads