• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭
ads
সখীপু‌রে করোনাভাইরাস থেকে মুক্তির জন্য কুরআন খতম ও দোয়া

প্রতীকী ছবি

সারা দেশ

সখীপু‌রে করোনাভাইরাস থেকে মুক্তির জন্য কুরআন খতম ও দোয়া

  • সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • প্রকাশিত ২২ মে ২০২০

টাঙ্গাই‌লের সখীপুরে করোনাভাইরাস থেকে মুক্তির জন্য কুরআন খতম, দোয়া ও দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার উপ‌জেলার কাকড়াজান ইউনিয়নের গড়বাড়ী বখতিয়ার পাড়া স্বেচ্ছাসেবক টিমের উদ্যোগে জুমা’র নামাজের পর বিশ্ববাসীকে করোনাভাইরাস থেকে মুক্তির জন্য মহান আল্লাহর নিকট বিশেষ দোয়া করা হয়।

হাফেজ মাওলানা খাইরুল বাশার দোয়া পরিচালনা করেন। এর আগে গ্রামবাসীর উদ্যোগে কুরআন পাঠ হয়। মোনাজাত শেষে আশপাশের গ্রামের চল্লিশটি হতদরিদ্র পরিবারকে ঈ‌দের উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে এক কেজি চিকন চাল, এক কেজি চিনি, একটি সেমাই, এক প্যাকেট দুধ, এক লিটার সয়াবিন তেল ও একটি করে লাইফবয় ও ৫৭০ সাবান।

এছাড়াও কয়েকটি অসচ্ছল ও হিন্দু পরিবারকে নগদ টাকা সহায়তা দেওয়া হয়।

স্বেচ্ছাসেবক দ‌লের সদস্য ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শাহ আলম ওবায়দুল্লাহ বলেন, "করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে আমরা কুরআন খতম ও দোয়ার আয়োজন করেছি। এছাড়া টিমের সদস্যরা চাঁদা তুলে বিধবা, এতিম ও অসচ্ছল চল্লিশটি পরিবারকে ঈদ উপহার পৌঁ‌ছে দি‌য়ে‌ছি।" 

উল্লেখ্য, করোনা ভাইরাসের কারণে গ্রামে আসা চাকুরিজীবী, শিক্ষার্থী ও প্রবাসীদের নিয়ে স্বেচ্ছাসেবক টিম গঠিত হয়েছে। ইতোমধ্যেই তারা হাট-বাজারে সামাজিক দূরত্ব নিশ্চিত করা, স্বেচ্ছাশ্রমে ধানকাটা, সবজির চারা রোপণ করে প্রশংসা কুড়িয়েছে। এলাকাবাসীর প্রত্যাশা স্বেচ্ছাসেবক টিমের সদস্যদের কার্যক্রমগুলো অব্যাহত থাকবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads