• বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭
ads
শিমুলিয়াঘাটে ঢাকাগামী যাত্রীদের ভিড়

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

শিমুলিয়াঘাটে ঢাকাগামী যাত্রীদের ভিড়

  • মুন্সীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ২৮ মে ২০২০

ঈদ শেষে শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে আজ বৃহস্পতিবার দিনভর মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়াঘাটে কর্মস্থলমুখী যাত্রীদের উপচে ভিড় লক্ষ্য করা গেছে। ভোর থেকে ফেরী গুলোতে গাদাগাদি করে ঢাকাগামী যাত্রীরা ছুটে আসেন শিমুলিয়াঘাটে।

মাওয়া নৌ-ফাঁড়ির ইনচার্জ সিরাজুল কবীর জানান, ঈদ শেষে ঢাকাগামী শত শত যাত্রী ফেরীতে পদ্মা পাড়ি দিয়ে ছুটে আসেন শিমুলিয়াঘাটে। ভোর থেকেই কর্মস্থলমুখী যাত্রীদের চাপ লক্ষ্য করা গেছে। পরে শিমুলিয়াঘাট থেকে ছোট ছোট যানবাহনে চড়ে ঢাকা, নারায়নগঞ্জ ও গাজীপুরসহ দেশের বিভিন্ন স্থানে গন্তব্যের উদ্দেশ্যে ছুটে গেছেন যাত্রীরা।

বিআইডব্লিউটিসির শিমুলিয়াঘাটের সহ-মহাব্যবস্থাপক সিরাজুল ইসলাম জানান, শিমুয়িাঘাটে দক্ষিণবঙ্গগামী যাত্রীদের কোনো চাপ নেই। শিমুলিয়াঘাটে যানবাহন ও যাত্রীর অপেক্ষায় বসে আছে ফেরি। তবে কর্মস্থলমুখী যাত্রীরা দক্ষিণবঙ্গ থেকে ছুটে আসছেন শিমুলিয়াঘাটে। ভোর থেকে কর্মস্থল মুখী যাত্রীদের ছুটতে দেখা যায়। এতে সারাদিন যাত্রীদের চাপ দেখা গেছে ঘাটে।

তিনি আরো জানান, ৪টি রো-রো ফেরিসহ সর্বমােট ১১টি ফেরি চলাচল করছে দক্ষিণবঙ্গের এ নৌ-রুটে। কাঁঠালবাড়িঘাট থেকে পর্যাপ্ত সংখ্যক যাত্রী ও যানবাহন বোঝাই করে ফেরিগুলো ছেড়ে আসছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads