• মঙ্গলবার, ৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭
ads
শিমুলিয়াঘাটে উভয়মুখে যাত্রীদের ভিড়

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

শিমুলিয়াঘাটে উভয়মুখে যাত্রীদের ভিড়

  • মুন্সীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ২৯ মে ২০২০

ঈদ শেষে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়াঘাটে শুক্রবার ঢাকাগামী ও দক্ষিণবঙ্গগামী উভয় মুখে যাত্রীদের ভিড় পড়েছে। ভোর থেকে দক্ষিণবঙ্গের জেলাগুলো থেকে শত শত যাত্রী ফেরীতে পদ্মা পাড়ি দিয়ে শিমুলিয়ায় ছুটে আসছেন। তাছাড়া দক্ষিণবঙ্গগামী শত শত যাত্রী পদ্ম পাড়ি দিতে ছুটে আসছে শিমুলিয়াঘাটে। এ রিপোর্ট লেখার সময় বেলা সাড়ে ১২ টার দিকে তিন শতাধিক ছোট আকারের যানবাহন শিমুলিয়াঘাটে পারাপারের অপেক্ষায় রয়েছে।

মাওয়া নৌ-ফাঁড়ির ইনচার্জ সিরাজুল কবীর জানান, শিমুলিয়াঘাটে উভয় মুখে যাত্রীদের ভিড় রয়েছে। ভোর থেকেই ঢাকা থেকে দক্ষিণ বঙ্গগামী ও দক্ষিনাঞ্চল থেকে ঢাকাগামী যাত্রীদের ছুটে চলাল চিত্র দেখা গেছে। তবে ঈদ শেষে কর্মস্থলে ফেরা যাত্রীদেরই ভিড় বেশী।

বিআইডব্লিউটিসির শিমুলিয়া ঘাটের সহকারী ব্যবস্থাপক (বানিজ্য) মো. ফয়সাল হোসেন জানান, স্পিডবোট ও লঞ্চ চলাচল বন্ধ থাকায় শুক্রবার ভোর থেকে দক্ষিণবঙ্গের এ নৌরুটে ফেরীতে যাত্রীদের প্রচন্ড চাপ দেখা দেয়। ঈদ শেষে দক্ষিণবঙ্গ ও ঢাকাগামী উভয় মুখে যাত্রীদের ভিড় লক্ষ্য করা যায়। ৪ টি রো-রো ফেরীসহ সর্বমোট ১২ টি ফেরী চলাচল করছে এ নৌরুটে। শিমুলিয়াঘাটে দক্ষিবঙ্গগামী ৩ শতাধিক যানবাহন পারাপারের অপেক্ষায় রয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads