• রবিবার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭
ads
বাস ভাড়া বাড়ানোর প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন-বিক্ষোভ সমাবেশ

ছবি: বাংলাদেশের খবর

সারা দেশ

বাস ভাড়া বাড়ানোর প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন-বিক্ষোভ সমাবেশ

  • দিনাজপুর প্রতিনিধি
  • প্রকাশিত ০২ জুন ২০২০

করোনা মহামারীর পরিস্থিতিতে দেশে যাত্রী পরিবহনে বাসের ভাড়া ৬০ শতাংশ বাড়ানোর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে গণতান্ত্রিক বাম জোট দিনাজপুর জেলা শাখার নেতাকর্মীরা।

মঙ্গলবার দুপুরে দিনাজপুর প্রেসক্লাবের সামনের সড়কে গণতান্ত্রিক বাম জোট দিনাজপুর জেলা শাখার আয়োজনে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন ইউনাইটেড কমিউনিস্ট লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন নান্নু, গণতান্ত্রিক বাম জোটের সমন্বয়ক মো. আনোয়ার আলী সরকার, সিপিবি দিনাজপুরের সভাপতি অ্যাডভোকেট মেহেরুল ইসলাম, সাধারণ সম্পাদক বদিউজ্জামান বাদল, ইউনাটেড কমিউনিস্ট লীগের জেলা কমিটির সদস্য আখতার আজিজ ও বাসদ জেলা সংগঠক কিবরিয়া হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, বিশ্বের প্রত্যেকটি দেশের জনগনের সুবিধার্থে সেখান সরকার যাতায়াত ব্যবস্থা থেকে শুরু করে সর্বক্ষেত্রে জনগণের সুবিধা নিশ্চিত করেছে। অথচ আমাদের দেশের জনগনের যাদের উপর সরকার চাপিয়ে দিয়েছে ৬০ শতাংশ বেশি যাত্রী পরিবহন ভাড়া। অবিলম্বে বাসের এই ভাড়া বৃদ্ধির প্রজ্ঞাপন বাতিলের দাবী জানাচ্ছি। সরকার হটকারি সিদ্ধান্তের মাধ্যমে লক ডাউন প্রত্যাহার করে জনগনকে জীবন-মৃত্যুর সন্ধীক্ষনে দাঁড় করিয়েছে। আজ মানুষ চরম বিপদের মুখোমুখি হয়ে পড়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads