• বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭
ads
চুরি হওয়া ট্রাক চালকসহ আটক করল পুলিশ

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

চুরি হওয়া ট্রাক চালকসহ আটক করল পুলিশ

  • দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি
  • প্রকাশিত ০২ জুন ২০২০

নেত্রকোনার দুর্গাপুরে থেকে চুরি হওয়া বালু বোঝাই ট্রাক ও চালক জুয়েল মিয়া (২৫) আটক করেছেন দুর্গাপুর থানার পুলিশ সদস্যরা ‌। মঙ্গলবার দুপুরে থানা চত্বরে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান তারা । আটককৃত চালক কাকৈরগড়া ইউনিয়নের রুহানি কান্দা গ্রামের আব্দুল মজিদের ছেলে ।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২০ মে সকালে উপজেলার ঝানজাইল বাজার থেকে বালু ভরে গাজীপুরে উদ্দেশ্যে রওনা দেন গাড়ির চালক জুয়েল মিয়া । এরপর থেকেই তার কোন খোঁজ পাচ্ছিল না গাড়ির মালিক মোঃ সদরুল আলম । ঢাকা-ময়মনসিংহ গাজীপুর সহ দেশের বিভিন্ন স্থানে খোঁজ নেন গাড়ির মালিক । কিন্তু গাড়ি কিংবা চালকের কোন খোঁজ পাচ্ছিলাম না তারা । বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে ব্যর্থ হয় সর্বশেষ ২৯ মে রাতে দুর্গাপুর থানায় গাড়ি ও চালক হারিয়েছে বলে একটি সাধারণ ডায়েরি করেন গাড়ির মালিক সদরুল আজম খান । অভিযোগ পাওয়ার পর পরই গাড়ির চালকের সন্ধানে মাঠে নামে পুলিশ ।

জেলা পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার দুর্গাপুর সার্কেল, ওসি দুর্গাপুর থানার যৌথ সমন্বয়ে দুর্গাপুর থানার তদন্ত ওসি মীর মাহবুব এর নেতৃত্বে মোবাইল নাম্বারে সূত্র ধরে দেশের চলমান ভাইরাসের মহামারী মাঝেও আট সদস্যের একটি দল চাঁদপুর জেলার কচুয়া এলাকায় অভিযানে নামে । সন্দেহভাজন ব্যক্তির বাসার সামনে একটি গাড়ি দেখতে পায় পুলিশ সদস্যরা । এদিকে ওই গাড়িটি চুরি হওয়া বলে শনাক্ত করেন গাড়ির মালিক । পরে স্থানীয়দের দেওয়া সূত্রের ভিত্তিতে পাশের একটি বাড়ি থেকে সোমবার রাতে গাড়ি চোর জুয়েলকে আটক করে পুলিশ ‌। সম্প্রতি চাঁদপুরের কচুয়ায় দ্বিতীয় স্ত্রীর বাড়িতে গিয়ে আশ্রয় নেয় চালক । সেখানে নিজেকে গাড়ির মালিক দাবি করেন এবং গাড়ির নাম্বার পরিবর্তন করে ফেলেন তিনি ।

প্রেস ব্রিফিং অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার (প্রশাসন) আশরাফুল আলম খান, সহকারী পুলিশ সুপার দুর্গাপুর সার্কেল মাহমুদা শারমিন নেলি, দুর্গাপুর থানা মিজানুর রহমান, তদন্ত ওসি মীর মাহবুবুল আলম, উপ-পুলিশ পরিদর্শক আবদুল হালিম, দুর্গাপুর প্রেসকাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবু্ল , সাবেক সভাপতি এসএম রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক তোমার হোসেন খোকন সহ একটি ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads