• বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭
ads
নরসিংদীতে দরিদ্র  শিশু পরিবারের মাঝে শিশু খাদ্য বিতরণ

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

নরসিংদীতে দরিদ্র  শিশু পরিবারের মাঝে শিশু খাদ্য বিতরণ

  • নরসিংদী প্রতিনিধি
  • প্রকাশিত ০২ জুন ২০২০

নরসিংদীতে চলমান করোনা ভাইরাস (কোভিড ১৯) পরিস্থিতি মোকাবেলায় মানবিক সহায়তা হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে দরিদ্র শিশু পরিবারের মাঝে শিশু খাদ্য বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের কনফারেন্স হলে শিশু খাদ্য বিতরণ করেছে নরসিংদী সদর আসনের সংসদ সদস্য লে: কর্ণেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম (বীর প্রতিক)। এসময় ১৩০ পরিবারের কাছে তাদের শিশুদের জন্য শিশু খাদ্য হস্তান্তর করা হয়।

এছাড়া  করোনা মোকাবেলায় সদরের ১৪টি ইউনিয়ন ও দুইটি পৌরসভাকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয় হতে প্রাপ্ত চাউল ও অর্থ বিতরণ করা হয়। এসময় প্রত্যেক ইউনিয়ন ও পৌরসভাকে ১৯ টন চাউল ও ৯৭ হাজার টাকা করে দেয়া হয়।

নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সফর আলী ভুইয়া,নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান, জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক এসএম কাইয়ুমসহ প্রমুখ।

নরসিংদী সদর আসনের সংসদ সদস্য লে: কর্ণেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম (বীর প্রতিক) বলেন, করোনা মহামারী মোকাবেলায় জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার কাজ করে যাচ্ছে। প্রতিটি ইউনিয়ন আর গ্রামে সকল দরিদ্র অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী ও অর্থ বিতরণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় উপজেলার ১৪টি ইউনিয়ন ও দুইটি পৌরসভাকে গরীবদের সহযোগীতার জন্য চাউল ও অর্থ বিতরণ করা হয়েছে। আর আগামী জাতির ভবিষ্যত শিশুদের জন্য প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণ করা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads