• বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭
ads
লামায় ২৫৭ মসজিদে প্রধানমন্ত্রীর অনুদান প্রদান

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

লামায় ২৫৭ মসজিদে প্রধানমন্ত্রীর অনুদান প্রদান

  • লামা (বান্দরবান) প্রতিনিধি
  • প্রকাশিত ০২ জুন ২০২০

করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রীর ৫ হাজার টাকা হারে প্রদত্ত সম্মানী দেশের সব মসজিদের ন্যায় লামা উপজেলার মসজিদের খতিব-ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে উপজেলার ১টি পৌরসভা ও ৭টি ইউনিয়নের ২৫৭টি মসজিদের খতিব-ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে আনুষ্ঠানিকভাবে এই উপহার প্রদান করা হয়।

ইসলামিক ফাউন্ডেশন সূত্রে জানা যায়, বিশ্বব্যাপী বিরাজমান করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি, সামাজিক দূরত্ব অনুসরণসহ নানাবিধ কারণে দেশের মসজিদগুলোতে মুসল্লিরা স্বাভাবিকভাবে ইবাদত করতে পারছেন না। এতে দানসহ অন্যান্য সাহায্য কমে যাওয়ায় মসজিদের আয় কমে গেছে। ফলে মসজিদের দৈনন্দিন ব্যয় নির্বাহ করা কঠিন হয়ে পড়েছে। বিরাজমান পরিস্থিতিতে মসজিদগুলোর আর্থিক অসচ্ছলতা দূর করতে প্রধানমন্ত্রী প্রতিটি মসজিদের অনুকূলে অনুদান দিয়েছেন।

অনুষ্টানে উপস্থিত ছিলেন, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামাল, উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি, পৌর মেয়র মো. জহিরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, সদর ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহবুবুর রহমান, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন লামা ফিল্ড সুপারভাইজার মো. মহিউদ্দিন-সহ ওলামায়ে কেরাম,সাংবাদিক সহ প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads