• রবিবার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭
ads
কুমিল্লায় করোনায় আরও ৩ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১০৫

ছবি: বাংলাদেশের খবর

সারা দেশ

কুমিল্লায় করোনায় আরও ৩ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১০৫

  • কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশিত ০৪ জুন ২০২০

কুমিল্লা নগরীর চকবাজার ও কচুয়াসহ জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৩৮ জন করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে।

এছাড়া গত ২৪ ঘণ্টায় কুমিল্লায় নতুন করে আরও ১০৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে এক হাজার ২৬৮ জনে। তার মধ্যে নতুন ২৫ জনসহ এ পর্যন্ত মোট ১৮৪ জন সুস্থ হয়েছেন।

বৃহস্পতিবার কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয় তথ্যগুলো নিশ্চিত করেছেন।

কুমিল্লা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান জানান, কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকার চকবাজার ও কচুয়ায় দুইজন এবং কুমিল্লার মুরাদনগরে একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে মারা গেছেন। গত ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত হয়েছেন আরও ১০৫ জন। তার মধ্যে কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকায় ১৭ জন, চৌদ্দগ্রাম ১১ জন, মুরাদনগর ১৩, চান্দিনায় ১৩জন, লাকসামে ৭ জন, তিতাসে ৬ জন, হোমনায় ৫ জন, দাউদকান্দিতে ৪ জন, আদর্শ সদরে ৭ জন, বুড়িচংয়ে ১৩জন, বরুড়ায় ৩ জন, নাঙ্গলকোট ও মেঘনায় ২ জন করে এবং দেবিদ্বার ও মনোহরগঞ্জে একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

তিনি আরও জানান, নতুন ২৫ জন আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়েছেন। তাদের মধ্যে দেবিদ্বারে ১৭ জন, দাউদকান্দিতে ৪ জন, তিতাসে ৩ জন এবং চান্দিনায় একজন সুস্থ হয়েছেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads