• রবিবার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭
ads
বীরগঞ্জে ভূমি অফিসে যোগ দিয়েছেন নতুন এসিল্যান্ড ডালিম সরকার

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

বীরগঞ্জে ভূমি অফিসে যোগ দিয়েছেন নতুন এসিল্যান্ড ডালিম সরকার

  • প্রকাশিত ০৪ জুন ২০২০

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা ভূমি অফিসে সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেছেন মো. ডালিম সরকার ডালিম। গতকাল বুধবার সকালে সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন তিনি।

সূত্র জানায়, সহকারী কমিশনার মো. ডালিম সরকার ডালিম এর বাড়ি কুমিল্লা জেলার তিতাস উপজেলায়। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ এবং এমবিএ (ফিন্যান্স) পাস করেন। বীরগঞ্জ এসিল্যান্ড হিসেবে যোগদান করার আগে তিনি বগুড়ার ডিসি অফিসের সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত ছিলেন। বীরগঞ্জে দায়িত্ব গ্রহণের পর আজ সকালে দৈনিক বাংলাদেশের খবরের এর উপজেলা প্রতিনিধি প্রদীপ রায় জিতু নবাগত এসিল্যান্ড মোঃ ডালিম সরকার ডালিমকে শুভেচ্ছা জানান।

মোঃ ডালিম সরকার ডালিম প্রতিবেদককে বলেন, সকল সাংবাদিকরা করোনার সঠিক তথ্য প্রকাশ করলে, সাধারণ মানুষের জন্য ভালো হবে। তাই সাংবাদিকদের করোনা সম্পর্কে সচেতনতামূলক সংবাদ প্রকাশের অনুরোধ করছি।

তিনি আরো বলেন, কাজকর্ম বুঝে নিচ্ছি। সুন্দর ও সমৃদ্ধ উপজেলা গড়তে সবার সহযোগিতা কামনা করছি। সেই সঙ্গে কাজের শুরুতে বীরগঞ্জ উপজেলাবাসীর সুখী ও শান্তিময় জীবন কামরা করছি। বর্তমানে করোনার জন্য সকল কে সরকারের নির্দেশ পালন করার অনুরোধ করেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads