• রবিবার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭
ads
মাদকের ওয়ারেন্টভুক্ত আসামিসহ ৬ মাদক কারবারী গ্রেপ্তার

সংগৃহীত ছবি

সারা দেশ

মাদকের ওয়ারেন্টভুক্ত আসামিসহ ৬ মাদক কারবারী আটক

  • কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ০৬ জুন ২০২০

গাজীপুরের কালীগঞ্জে ২ মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আসামি ও ১১ মাদক মামলার আসামিসহ ৬ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার দুপুরে আটককৃতদের গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে রাতে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ওমর ফারুকের নেতৃত্বে জামালপুর (বাগমারপাড়া) গ্রাম থেকে ৬ মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয় ।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার উত্তরগাঁও (তাঁতীবাড়ি) গ্রামের মানিক মিয়ার ছেলে আমান আলী (৩৬), জামালপুর (বাগমারপাড়া) গ্রামের মৃত আফছার উদ্দিনের ছেলে দুলাল বাগমার (৪৯), একই এলাকার সোলাইমানের ছেলে মোফাজ্জল (২৮), রফিকুল ইসলামের ছেলে সাইদুল ইসলাম লিপু (২৫), ছৈলাদী গ্রামের মৃত স্বপন বিশ্বাসের ছেলে সৈকত বিশ্বাস (২৭) ও বেতুয়া গ্রামের আমির উদ্দিনের ছেলে আবু কালাম (২৭)।

এএসআই ওমর ফারুক জানান, শুক্রবার দিবাগত রাতে কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পংকজ দত্ত ও থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হকের নির্দেশে মাদক কেনা-বেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জামালপুর (বাগমারপাড়া) গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালিত হয়। অভিযানে মাদকের ১১ মামলার আসামী দুলাল বাগমার ও তার বাড়ি থেকে ২ মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী আমান আলী এবং আরো ৪ মাদক কারবারীসহ ৬ মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়। এ সময় মাদক কারবারীদের দেহ তল্লাশী করে আমানের কাছে ৫০ পিস, দুলাল বাগমারের কাছে ৩০ পিস ও বাকী ৪ জনের কাছে ১৫ পিস করে ইয়াবা উদ্ধার করা হয়। অভিযানে তাদের কাছ থেকে মোট ১৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

ওই কর্মকর্তা আরো জানান, এর আগে মাদক কারবারী দুলাল বাগমার মাদক ব্যবসা করবে না বলে থানা পুলিশের কাছে আত্মসমর্পণ করেছিল। স্বাভাবিক জীবনে ফিরে আসার উদ্যোগে থানা পুলিশও তাকে ফুল দিয়ে বরণ করে নেন। কিন্তু বিভিন্ন সময় স্থানীয়দের তথ্যের ভিত্তিতে দুলাল বাগমার থানা পুলিশের নজরদারীতে ছিল। তারই ধারাবাহিকতায় সে সহ আরও ৫ মাদক কারবারী গ্রেপ্তার হয়। তিনি বাদী হয়ে একটি মাদক মামলায় (নং ৩) তাদের গাজীপুর আদালতের পাঠানো হয়েছে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads