• মঙ্গলবার, ৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭
ads
শ্রীপুরে ইউপি চেয়ারম্যান করোনা পজেটিভ, রয়েছেন লাইফ সাপোর্টে

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

শ্রীপুরে ইউপি চেয়ারম্যান করোনা পজেটিভ, রয়েছেন লাইফ সাপোর্টে

  • রেজাউল করিম সোহাগ, শ্রীপুর
  • প্রকাশিত ০৬ জুন ২০২০

গাজীপুরের শ্রীপুরে তেলিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল বাতেন সরকার করোনায় আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতিও। ঈদের আগে জ্বর ঠাণ্ডা নিয়ে ভুগছিলেন। পরে সাধারণ চিকিৎসায় সেরে উঠেন। পরে গত দুই দিন হঠাৎ জ্বর কাঁশি নিয়ে শাসকষ্টে ভোগেন। দ্রুত তাঁকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়।

আবদুল বাতেন সরকারের শ্যালক রুহুল আমীন রাসেল প্রধান জানান, ঈদের আগে থেকেই তিনি (আবদুল বাতেন সরকার) জ্বর অনুভব করছিলেন। দুই দিন জ্বর থাকার পর তা পুরোপুরি সেরে যায়। এরপর আবারো জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেয়। এর মধ্যে স্বাস্থ্য সহকারীর মাধ্যমে করোনা ভাইরাস  (কোভিড ১৯) পরীক্ষার জন্য নমুনা জমা দিয়েছিলেন। তার নমুনা পরীক্ষার পর তাতে করোনা ভাইরাস পজেটিভ রিপোর্ট আসে।

তিনি আরো জানান, গত বৃহস্পতিবার রাত ১২টায় তাকে  শাসকষ্ট নিয়ে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  পরে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে শুক্রবার দ্রুত তাকে ঢাকার আজগর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। এখন সেখানে তাকে আইসিইইউতে (লাইফ সাপোর্টে) রাখা হয়েছে।

স্বজনরা  জানান, দীর্ঘদিন ধরেই আবদুর বাতেন সরকার বিভিন্ন ধরনের  জটিল শারীরিক সমস্যায় ভুগছিলেন।  তার ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও হার্টের সমস্যার জন্য চিকিৎসা চলছিল। নিবিড় পরিচর্যা কেন্দ্রে থাকায় সার্বক্ষণিক তার শারীরিক পরিস্থিতি জানা সম্ভব হচ্ছে না। তবে শনিবার দুপুরে হাসপাতাল থেকে জানা গেছে তার অবস্থা স্থিতিশীল।

তেলিহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ লিয়াকত ফকির মুঠোফোনে জানান, তার অবস্থার সামান্য উন্নতি হয়েছে। আমি তার ছেলে (ব্যারিস্টার সুমন) ও ওনার স্ত্রীর সঙ্গে কথা বলেছি।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads