• বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭
ads
ভোলায় চার নারীসহ ২০ জনের শরীরে করোনা শনাক্ত

ফাইল ছবি

সারা দেশ

ভোলায় চার নারীসহ ২০ জনের শরীরে করোনা শনাক্ত

  • ভোলা প্রতিনিধি
  • প্রকাশিত ২৫ জুন ২০২০

ভোলায় চার নারীসহ নতুন করে আরো বিশ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় এ নিয়ে জেলাটিতে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২০৯ জনে।

বৃহস্পতিবার সকালে সিভিল সার্জন রতন কুমার ঢালী এ তথ্য নিশ্চিত করেন।

এ নিয়ে ভোলায় মোট আক্রান্তে সংখ্যা দাঁড়ালো ২০৯ জনে। এদের মধ্যে জেলা জজ ও তার স্ত্রী, চরফ্যাশন ও দৌলতখান উপজেলা পরিষদের দুই চেয়ারম্যান, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা, ৮ জন চিকিৎসক, ১৮ স্বাস্থ্যকর্মী, কর্মকর্তাসহ পুলিশের ৯ সদস্য, ৮ জন কোস্টগার্ড সদস্য, ব্যাংক কর্মকর্তা ১০ জন ও ১২ জন শিক্ষক রয়েছেন। এছাড়া চরফ্যাশন উপজেলা নির্বাচন কর্যালয়ের ১ জন, সিভিল সার্জন কর্যালয়ের ২ জন ও জেলা প্রশাসক কার্যালয়ের ১ জন রয়েছেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, ভোলায় করোনা আক্রান্ত ২০৯ জনের মধ্যে সুস্থ হয়েছেন ৬২ জন। এর মধ্যে ভোলা সদর উপজেলায় করোনায় আক্রান্ত ১০৩ জনের মধ্যে সুস্থ ৩১ জন, দৌলতখানে আক্রান্ত ১৮ জনের মধ্যে সুস্থ ২ জন, বোরহানউদ্দিনে আক্রান্ত ২৪ জনের মধ্যে সুস্থ ৪ জন, লালমোহনে আক্রান্ত ২০ জনের মধ্যে সুস্থ ৪ জন, চরফ্যাশনে আক্রান্ত ২৬ জনের মধ্যে সুস্থ ১১, মনপুরা উপজেলায় আক্রান্ত ৯ জনের মধ্যে সুস্থ ৭ এবং তজুমদ্দিন উপজেলায় আক্রান্ত ৯ জনের মধ্যে সুস্থ হয়েছেন ২ জন। আ

ক্রান্তদের মধ্যে ৩ জন ভোলা জেনারেল হাসপাতালে করোনা আইসোলেশন ইউনিটে আছে। বাকিরা নিজ নিজ উপজেলা হাসপাতালের চিকিৎসকদের তত্ত্বাবধানে হোম আইসোলেশনে আছেন। এছাড়া, করোনা আক্রান্ত হয়ে লালমোহন, চরফ্যাশন ও মনপুরায় ৩ জনের মৃত্যু হয়েছে।

সিভিল সার্জন কার্যালয় সূত্র আরো জানায়, এ পর্যন্ত ভোলা থেকে ৩ হাজার ৩৪৫ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা ও বরিশাল ল্যাবে পাঠানো হয়েছে। নমুনার রিপোর্ট এসেছে ২ হাজার ৬৫২ জনের। এর মধ্যে ২ হাজার ৪৪৩ জনের নমুনার রিপোর্ট নেগেটিভ আসলেও ২০৯ জনের পজিটিভ আসে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads