• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৬
শয়ন কক্ষে ঢুকে রায়গঞ্জে ইউপি চেয়ারম্যান ও আ. লীগ নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

শয়ন কক্ষে ঢুকে রায়গঞ্জে ইউপি চেয়ারম্যান ও আ. লীগ নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

  • সিরাজগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ২৮ জুন ২০২০

নিজ বাড়ির শয়ণ কক্ষে ঢুকে সিরাজগঞ্জের রায়গঞ্জে আওয়ামী লীগ নেতা আব্দুল হান্নান খানকে এক মুখোশধারী সন্ত্রাসী কুপিয়ে জখম করে পালিয়েছে। তিনি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চান্দাইকোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান।

রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শরিফুল আলম শরিফ জানান, রবিবার ভোর সাড়ে ৬টা দিকে চান্দাইকোনা নিজ বাসভবনের ২য় তলায় শয়ণ কক্ষে এ ঘটনা ঘটে। তার মাথায়, বাম কানে, গাড়ে, পিঠে ও পায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। ঘটনার সময় তার স্ত্রী ও কাজের মেয়ে ছাড়া বাড়িতে কেউ ছিল না। ঘটনার পরই ওই মুখোশধারী দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়। 

শরিফুল আলম শরিফ আরও বলেন, ঘটনার পরই আহত আব্দুল হান্নান খানকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে অপারেশন শেষে তাকে বেডে নেয়া হয়েছে।  শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাকে ৩ ব্যাগ রক্ত দিতে হয়েছে।

সংবাদ পেয়ে দলের বিপুল সংখ্যক নেতাকমীরা তাকে দেখতে বাড়িতে ভীড় জমায়। ঘটনার সাথে জড়িত ব্যক্তিকে গ্রেপ্তারে চান্দাইকোনা বাজারে তাৎক্ষনিক বিক্ষোভ-সমাবেশ করেন দলের নেতাকমীরা। এছাড়াও স্থানীয় সংসদ সদস্য ডা: আব্দুল আজিজ সরকার ঘটনার নিন্দা জানিয়ে দ্রুত অপরাধী গ্রেপ্তারের দাবী করেছেন।  

রায়গঞ্জ থানার ওসি শহিদুল ইসলাম জানান, শয়ণ কক্ষে ঢুকে আব্দুল হান্নান খানকে শরীরের কয়েকটি স্থানে কুপিয়ে জখম করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছি। মুখোশধারী ব্যক্তিকে সনাক্ত ও তাকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads