• রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭
চাঁদপুরে আরও ৩৬ জনের করোনা শনাক্ত, মৃত্যু বেড়ে ৬৪

সংগৃহীত ছবি

সারা দেশ

চাঁদপুরে আরও ৩৬ জনের করোনা শনাক্ত, মৃত্যু বেড়ে ৬৪

  • চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ০৬ জুলাই ২০২০

চাঁদপুর জেলায় আরও ৩৬ জনের করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। নতুন ৩৬ জনসহ জেলায় বর্তমানে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৭৯ জনে। মৃতের সংখ্যায় দুইজন যোগ হয়ে জেলা বর্তমান মৃত্যুর সংখ্যা ৬৪জন।

সোমবার সকালে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয়, আজকে ঢাকা থেকে রিপোর্ট এসেছে ১২৯টি। এর মধ্যে পজিটিভ ৩৬টি এবং নেগেটিভ ৯৩টি।

মৃত দুইজনের বাড়ী ফরিদগঞ্জ উপজেলায়। একজন হলেন- নুরুল ইসলাম মিজি (৭১) ও আবু তাহের (৬০)। তারা দু’জন গত ৩ জুলাই চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

নতুন করে পজিটিভ ৩৬ জনের মধ্যে চাঁদপুর সদরে ১৩জন, হাইমচরে ২জন, মতলব উত্তরে ১জন, মতলব দক্ষিণে ৫জন, ফরিদগঞ্জে ৭জন (মৃত ২), হাজীগঞ্জে ৩জন, কচুয়া ২জন ও শাহরাস্তিতে ৩জন।

আজকে নেগেটিভ রিপোর্ট ৯৩টি। এর মধ্যে চাঁদপুর সদরে ৩৬, হাইমচরে ৮, মতলব উত্তরে ২, মতলব দক্ষিণে ১৮, ফরিদগঞ্জে ২, হাজীগঞ্জে ৯, কচুয়ায় ৪, শাহরাস্তি ১৪ জন। আজকে পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত ১০৭৯জন। এর মধ্যে চাঁদপুর সদরে ৪৩০, হাইমচরে ৭৯, মতলব উত্তরে ৭১, মতলব দক্ষিণে ১১৮, ফরিদগঞ্জ ১১৭, হাজীগঞ্জ ১০৫, কচুয়া ৪৮ ও শাহরাস্তিতে ১০৮জন।

আজকে সোমবার পর্যন্ত করোনায় মৃত্যুর সংখ্যা ৬৪ জন। এর মধ্যে চাঁদপুর সদরে ১৮, ফরিদগঞ্জ ৯, হাজীগঞ্জে ১৬, শাহরাস্তি ৪, কচুয়া ৫, মতলব উত্তরে ৮, মতলব দক্ষিণে ৩ ও হাইমচরে ১জন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads