• বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭
ads
পূর্বধলায় ভ্রাম্যমাণ আদালতে ৫৫ হাজার টাকা জরিমানা

ছবি: বাংলাদেশের খবর

সারা দেশ

পূর্বধলায় ভ্রাম্যমাণ আদালতে ৫৫ হাজার টাকা জরিমানা

  • পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি
  • প্রকাশিত ০৭ জুলাই ২০২০

নেত্রকোণার পূর্বধলায় তিন বেকারি মালিককে ৩৪ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার বিকালে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসরিন বেগম সেতু এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

অপরদিকে নেত্রকোণা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোঃ শাহ আলম পূর্বধলা স্টেশন নিয়মিত বাজার মনিটরিং করে ৭টি দোকানে ভোক্তা অধিকার আইনে ২১ হাজার টাকা জরিমানা করেন। পৃথক পৃথক স্থানে ১০ ব্যবসায়ীকে মোট ৫৫ হাজার টাকা জরিমান আদায় করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসরিন বেগম সেতু জানান, প্যাকেটে খাদ্য প্রস্তুত ও মেয়াদের তারিখ উল্লেখ না থাকা, অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি, বিভিন্ন কোম্পানির মোড়ক মজুত রাখার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর বিভিন্ন ধারায় নিউ মুসলিম বেকারিকে ১০ হাজার, নাইম বেকারি ৪ হাজার ও চাঁদের আলো চাঁদ বেকারিকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
মোঃ শাহ আলম জানান, পূর্বধলা স্টেশন বাজারের অজিত কর স্টোরকে ৩ হাজার, হৃদয় স্টোরকে ৩ হাজার, অজয় স্টোরকে ৩ হাজার, মা-বাবার দোয়া মিষ্টান্ন ভান্ডারকে ২ হাজার, অবসরপ্রাপ্ত সেনা রেস্টুরেন্টকে ৫ হাজার, মা কসমেটিকসকে ২ হাজার ও সালাম কসমেটিকসকে ৩ হাজার টাকাসহ মোট ২১ হাজার টাকার জরিমানা আদায় করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা স্যানিটারি ইন্সপেক্টর আব্দুল হক, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মোঃ আবুল হাসিম খানসহ পুলিশ সদস্য।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads