• বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭
ads
নরসিংদীতে করোনায় বিএনপি নেতার মৃত্যু

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

নরসিংদীতে করোনায় বিএনপি নেতার মৃত্যু

  • নরসিংদী প্রতিনিধি
  • প্রকাশিত ০৯ জুলাই ২০২০

করোনায় আক্রান্ত হয়ে নরসিংদী সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম (৫২) মারা গেছেন। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নুরুল ইসলাম নরসিংদী শহরের বৌয়াকুড় এলাকার বাসিন্দা হলেও দীর্ঘদিন ধরে ঢাকায় বসবাস করতেন। তিনি নরসিংদী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদকের দায়িত্বও পালন করেন। জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও রায়পুরার চরআড়ালিয়া ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান সরকার তাঁর মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, নুরুল ইসলাম দীর্ঘদিন ধরে নিমোনিয়া ও অ্যাজমা রোগে ভোগছিলেন। গত সোমবার তার শ্বাসকষ্ট দেখা দিলে প্রথমে রাজধানীর শমরিতা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর অবস্থা অবনতি হলে পরদিন ল্যাব এইড হাসপাতালে নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। সেখানে তাঁর করোনা পরীক্ষা করালে করোনা পজিটিভ শনাক্ত হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৪টায় তাঁর মৃত্যু হয়।

তার মৃত্যুতে জেলা ও সদর বিএনপি এবং তাদের অঙ্গ সংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা শোক প্রকাশ করেছেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads