• বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭
ads
সিইউজে’র টিভি ইউনিটের চিফ ডিবিসির মাসুদ, ডেপুটি জিটিভির তৌহিদ

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

সিইউজে’র টিভি ইউনিটের চিফ ডিবিসির মাসুদ, ডেপুটি জিটিভির তৌহিদ

  • চট্টগ্রাম ব্যুরো
  • প্রকাশিত ১৬ জুলাই ২০২০

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের টিভি ইউনিটের সভায় ডিবিসি’র জ্যেষ্ঠ প্রতিবেদক মাসুদুল হককে ইউনিট চিফ ও জিটিভি’র নিজস্ব প্রতিবেদক তৌহিদুল আলম ডেপুটি চিফ নির্বাচিত করা হয়েছে।

বুধবার দুপুরে অনুষ্ঠিত এক সভায় তাদেরকে নির্বাচিত করা হয়। সভার শুরুতেই চলতি সপ্তাহের মধ্যেই সাংবাদিকদের বকেয়া পাওনা ও ঈদুল আজহা’র বোনাস পরিশোধের আহ্বান জানান সিইউজে নেতারা।

মাসুদুল হকের সভাপতিত্বে ইউনিট সভায় বক্তব্য রাখেন সিইউজে সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম,চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সিইউজে’র সিনিয়র সহসভাপতি রতন কান্তি দেবাশীষ, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, সিইউজে সহসভাপতি অনিন্দ্য টিটো, সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইফতেখার ফয়সাল, চট্টগ্রাম টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দিন তোতা, ও টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক দীপঙ্কর দাশ বাবু।

এসময় অন্যদের উপস্থিত ছিলেন সিইউজে সদস্য আরিচ আহমেদ শাহ, অনুপম শীল, ফরিদ উদ্দিন, রাজীব বড়ুয়া, কাজী মনজুরুল ইসলাম, এ কে আজাদ, অমিত দাশ,হুমায়ুন কবির, মোহাম্মদ জহিরুল ইসলাম, জোবায়ের মঞ্জু, মোরশেদ হোসেন, নাঈমুল বাবু, আসহাবুর রহমান সোয়েব, মোহাম্মদ মনসুর, ইমরুল কায়েস মিঠু, নাজিম উদ্দিন, সাইমন আল মুরাদ, নুরুজ্জামান আতিক, আসাদুজ্জামন লিমন ও হারুন উর রশিদ প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads