• বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭
ads
সখীপু‌রে বিদ্যুৎস্পৃষ্টে শিশু শিক্ষার্থীর মৃত্যু

প্রতীকী ছবি

সারা দেশ

সখীপু‌রে বিদ্যুৎস্পৃষ্টে শিশু শিক্ষার্থীর মৃত্যু

  • সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • প্রকাশিত ১৬ জুলাই ২০২০

টাঙ্গাইলের সখীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তৃতীয় শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার বেতুয়া গ্রা‌মে কওমী মাদ্রাসার নির্মাণাধীন চারতলা ভবনের ছাদে শিশু শিক্ষার্থী আবদুল্লাহ (৯) বিদ্যুৎস্পৃষ্ট হয়। স্থানীয়রা উদ্ধার ক‌রে সন্ধ্যা সাড়ে ৭টার দি‌কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক ওই শিক্ষার্থীকে মৃত ঘােষণা করেন।

সে উপজেলার কালিয়ান টানপাড়া গ্রামের সৌদি আরব প্রবাসী সােবহান খানের ছেলে এবং স্থানীয় একটি বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

এলাকাবাসীরা জানান, বুধবার বিকেলে উপজেলার বেতুয়া কওমী মাদ্রাসা মাঠে স্থানীয়রা একটি ফুটবল টুর্নামেন্টের আয়ােজন করে। ওই শিক্ষার্থী খেলা দেখ‌তে নির্মানাধীন চারতলা ভবনের ছাদে উঠে। খেলা শেষে ছাদ থেকে নামতে গি‌য়ে‌ সে  বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়। পরে ফুটবল মাঠের দর্শকরা উদ্ধার করে তাকে সখীপুর হাসপাতালে নিয়ে আসে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসা কর্মকর্তা সুলতানা রা‌জিয়া ব‌লেন, হাসপাতালে নিয়ে আসার আ‌গেই ছে‌লে‌টির মৃত্যু হ‌য়ে‌ছে। শরীরের কোথাও বিদ্যুৎস্পৃষ্টের কোনাে চিহ্ন না থাকায় লাশ থানায় হস্তান্তর করা হয়েছে। তবে পায়ের পাতার নিচে সামান্য ক্ষত রয়েছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হােসেন বলেন, চিকিৎসকের সন্দেহ হওয়ায় লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানাে হচ্ছে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads