• সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭
ads
শ্রীপুরে ৮৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে সাবমারসিবল পাম্প বিতরণ

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

শ্রীপুরে ৮৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে সাবমারসিবল পাম্প বিতরণ

  • শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ১৬ জুলাই ২০২০

দেশ জুড়ে এক কোটি বৃক্ষরোপণ কর্মসূচীর অংশ হিসাবে গাজীপুরের শ্রীপুরে এ কার্যক্রম উদ্ধোধন করেছেন স্থানীয় সাংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা চত্বরে বৃক্ষরোপনের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন সাংসদ। এ সময় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সমন্বয়ে ৮৩টি সাবমারসিবল (পানির পাম্প) হস্তান্তর করা হয়।

উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল কর্মকর্তা মো. তদবীরুর রহমান জানান, উপজেলায় সবার জন্য সুপেয় পানি নিশ্চিত করার জন্য ৮৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে এ সব সাবমারসিবল পাম্প বিতরণ করা হয়েছে। এ সব পাম্পগুলো সম্পুর্ণ বিনামূলে দেওয়া হয়েছে। প্রতিটি পাম্পের সাথে জনস্বাস্থ্য প্রকৌশল কর্মকর্তার ব্যক্তিগত উদ্যোগে দুটি করে গাছ দেওয়া হয়। আজ বৃহস্পতিবার দুপুরে স্থানীয় সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ স্যার এ সব গাছ ও সাবমারসিবল হস্তান্তর করেন। একই সময় বয়স্ক ও বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা এবং টিআর চেক বিতরণ করা হয়। 

উদ্বোধন অনুষ্ঠানে সাংসদ ইকবার হোসেন সবুজ বলেন, ক্ষমতা দেখানো উচিৎ না। ক্ষমতা কারো চিরদিন থাকে না। সাহেদ আজ কোথায়। এতো ক্ষমতা কোথায় গেল। শেখ হাসিনা কাউকে ক্ষমা করেন না। তিনি বলেন, আমরা শ্রীপুরকে একটা আধুনিক উপশহর হিসাবে গড়ে তুলতে চাই। সে লক্ষে কাজ করে যাচ্ছি।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, পৌর মেয়র আনিছুর রহমান প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads