• রবিবার, ৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭
ads
বাগেরহাটে বাস ও মোটর সাইকেলের সংঘর্ষে দুই আরোহী নিহত

প্রতীকী ছবি

সারা দেশ

বাগেরহাটে বাস ও মোটর সাইকেলের সংঘর্ষে দুই আরোহী নিহত

  • বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশিত ০১ আগস্ট ২০২০

বাগেরহাটের ফকিরহাটে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার দুপুরে খুলনা-বাগেরহাট মহাসড়কের ফকিরহাট উপজেলার খাজুর নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাগেরহাটের কচুয়া উপজেলার ধোপাখালী গ্রামের আবুল হাসানের ছেলে রুহুল আমিন (২৮) ও চিতলমারী উপজেলার চৌদ্দহাজারী গ্রামের মুজিবর (২৯)।

এদিকে দূর্ঘটনার পর স্থানীয়রা সড়ক অবরোধ করে প্রতিবাদ জানায়। এতে খুলনা-মোংলা মহাসড়ক প্রায় আধা ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। পরে বাগেরহাটের সুপার পংকজ চন্দ্র রায় ঘটনাস্থলে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়। পুলিশ ঘাতক বাসটি জব্দ ও চালককে গ্রেপ্তার করেছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, খুলনা থেকে বাগেরহাটের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌছলে বিপরীত দিক আসা অপর একটি মোটর সাইকেলের মৃখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী রাস্তার উপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। বাসটি জব্দ ও চালককে গ্রেপ্তার করা হয়েছে। দুর্ঘটনার পর খুলনা-মোংলা মহাসড়কে কিছু সময়ে জন্য যানজটের সৃষ্টি হয়। পরে অতিরিক্ত পুলিশ দিয়ে যানজট দূর করা হয়েছে। এখন যানচলাচল স্বাভাবিক রয়েছে। এই মোটরসাইকেল আরোহীরা বাগেরহাট থেকে খুলনায় যাচ্ছিলেন। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads