• রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭
ads
টাঙ্গাইলে আ'লীগ নেতা নিক্সন হত্যা মামলায় ৩ জন গ্রেপ্তার

ফাইল ছবি

সারা দেশ

টাঙ্গাইলে আ'লীগ নেতা নিক্সন হত্যা মামলায় ৩ জন গ্রেপ্তার

  • ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • প্রকাশিত ০৩ আগস্ট ২০২০

টাঙ্গাইলের গোপালপুরে আলোচিত আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম তালুকদার নিক্সন (৪৮) হত্যা মামলায় প্রধান আসামীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২ আগস্ট) রাতে অভিযান চালিয়ে গোপালপুরের বিভিন্ন এলাকা থেকে উপজেলার বন্দে আজগড়া গ্রামের শের আলীর ছেলে মো. সুমন, একই গ্রামের বাদশা আলমের ছেলে সুজন(২৫) ও মৃত আব্দুল আজিজের ছেলে ফারুক হোসেন(২৫) নামে তিনজনকে গ্রেফতার করা হয়ছে বলে জানিয়েছে পুলিশ।

ধনবাড়ি থানার অফিসার ইনচার্জ মো. চান মিয়া জানান, গোপালপুরের আওয়ামী লীগ নেতা নিক্সসনকে হত্যা মামলার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার হওয়া তিনজনের বাড়িই গোপালপুর উপজেলার বন্দে আজগড়া গ্রামে। সোমবার (৩ আগস্ট) দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হবে। এর আগে নিহতের ছোটভাই আল-মামুন তালুকদার বাদী হয়ে ধনবাড়ি থানায় হত্যা মামলা দায়ের করেন।

উল্লেখ্য, ঈদের আগের রাতে (১ আগস্ট) টাঙ্গাইলের গোপালপুরে আ'লীগ নেতা আমিনুল ইসলামকে হত্যা করে দুর্বৃত্তরা। সে উপজেলার হাদিরা ইউনিয়নের আজগরা গ্রামের আলাউদ্দিন তালুকদারের ছেলে ও ওই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়া তিনি টাঙ্গাইলের লায়ন নজরুল ইসলাম ডিগ্রী কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন।

তিনি স্বপরিবারে ধনবাড়ি উপজেলার পৌর এলাকায় বসবাস করতেন। গতকাল তার গ্রামের বাড়িতে জানাজা শেষে দাফন করা হয়। জানাজায় হাজারো লোকের সমাগম হয়েছিল।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads