• রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭
ads
সখীপু‌রে পুলিশ কর্মকর্তাসহ ৯ জ‌নের করোনা শনাক্ত

ফাইল ছবি

সারা দেশ

সখীপু‌রে পুলিশ কর্মকর্তাসহ ৯ জ‌নের করোনা শনাক্ত

  • সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • প্রকাশিত ০৫ আগস্ট ২০২০

টাঙ্গাই‌লের সখীপুরে পুলিশ কর্মকর্তাসহ নতুন করে ৯ জনের করোনা (ক‌োভিড-১৯) শনাক্ত হয়েছে। গতকাল মঙ্গলবার ১৭ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। আজ বুধবার সকালে এ‌দের ৯ জনের কো‌ভিড-১৯ পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে। এ নি‌য়ে সখীপুর উপ‌জেলায় মোট ৮০ জন ক‌োভিড-১৯ আক্রান্ত হ‌লেন। মারা গে‌ছেন একজন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূ‌ত্রে জানা যায়, সখীপু‌রে নতুন ক‌রে কো‌ভিড-১৯ প‌জে‌টিভ রোগীরা হলেন- সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম, তার স্ত্রী খাদিজা ইসলাম, মেয়ে সায়মা ইসলাম, পৌরসভার ৫নং ওয়ার্ডের গার্লস স্কুল রোড এলাকার মৃত আলাল উদ্দিনের ছেলে আবদুল আলিম, তার স্ত্রী নুসরাত রশিদ সেলি, একই এলাকার শাহ জালালের স্ত্রী নাজমুন্নাহার, একই ওয়ার্ডের জামতলা এলাকার আবদুর রাজ্জাকের ছেলে শ্রমিক নেতা আলহাজ আবদুল গফুর,  কাজিরামপুর গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে বিল্লাল হোসেন ও ঘাটেশ্বরী গ্রামের আমিনুল ইসলামের ছেলে নূরুল ইসলাম। এছাড়াও বীরমুক্তিযোদ্ধা আবদুল মালেক দ্বিতীয় পর্যায়ে করোনা পজেটিভ হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুস সোবহান জানান, আক্রান্তরা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads