• রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭
ads
চট্টগ্রামের 'মানবিক ওসি' মহসিন এবার নিজেই করোনায় আক্রান্ত

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

চট্টগ্রামের 'মানবিক ওসি' মহসিন এবার নিজেই করোনায় আক্রান্ত

  • চট্টগ্রাম ব্যুরো
  • প্রকাশিত ০৫ আগস্ট ২০২০

করোনা পরিস্থিতির শুরু থেকেই মাঠে সক্রিয় ছিলেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন। পরিস্থিতি মোকাবেলায় সামনে থেকে লড়াই করেছেন টিম কোতোয়ালীকে নিয়ে। পাশাপাশি নানা মানবিক কাজের মধ্য দিয়ে নিজেকে তুলে এনেছেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। সেই করোনা যোদ্ধা ওসি মহসিন এবার নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন। এমনটিই নিশ্চিত করেছেন তিনি নিজেই।

আজ বুধবার বিকেলে ওসি মহসিন নিজেই তার ফেসবুকে একাউন্টে দেয়া এক স্ট্যাটাস এ করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানিয়ে সকলের কাছে দোয়া চেয়েছেন।

ওসি মো. মহসীন বলেন, গতকাল মঙ্গলবার করোনার নমুনা পরীক্ষার জন্য দিয়েছিলাম। আজকে ফোন দিয়ে জানতে পারলাম আমি করোনায় আক্রান্ত।

তিনি বলেন, কোরবানির ঈদের দিন সন্ধ্যায় হালকা জ্বর অনুভব করি। তখন থেকেই নিজেকে গুটিয়ে ফেলি। হোম কোয়ারেন্টাইনে চলে আসি। এখনও হালকা জ্বর আছে। শরীর এবং মাথা প্রচণ্ড ব্যথা, কাশি আছে। শরীরও দুর্বল লাগছে। আমি কাজ ভালোবাসি, তাই কাজকে খুব মিস করছি। সবার ভালোবাসা আর দোয়ায় আবারও ফিরতে চাই। শেষ করতে চাই অসমাপ্ত কাজগুলো।

ওসি মহসীন জানান, এর আগে গত ৩১ মে করোনা আক্রান্ত হয়েছিলেন তার গাড়ি চালক। চালক করোনায় আক্রান্ত হওয়ায় পরদিন থেকে তিনি থানা কম্পাউন্ডের ভেতর বাসায় ১৪ দিনের কোয়ারেন্টাইনে ছিলেন। পরে নমুনা পরীক্ষায় নেগেটিভ আসায় কাজে যোগ দেই।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads