• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭
ads
সখীপুরে সাংবা‌দিকসহ ৯ জ‌নের ক‌রোনা শনাক্ত

ফাইল ছবি

সারা দেশ

সখীপুরে সাংবা‌দিকসহ ৯ জ‌নের ক‌রোনা শনাক্ত

  • সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • প্রকাশিত ০৭ আগস্ট ২০২০

টাঙ্গাইলের সখীপুরে এবার সাংবাদিক ও তার স্ত্রীসহ নতুন ক‌রে ৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ‌নি‌য়ে উপ‌জেলায় মােট ৮৯ জনের ক‌রোনা শনাক্ত হ‌লো। এবার একজন মৃত ব্যক্তির নমুনায় ক‌রোনা শনাক্ত হ‌য়ে‌ছে। উপ‌জেলায় ক‌রোনা আক্রান্ত হ‌য়ে মোট দুইজ‌নের মৃ‌ত্যু হ‌লো। আক্রান্ত‌দের মধ্য থে‌কে মধ্যে সুস্থ হ‌য়ে‌ছেন ৪৫ জন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূ‌ত্রে জানা যায়, করোনা শনাক্ত হওয়া ওই মৃত ব্যক্তির নাম গিরিশ চন্দ্র সরকার (৭৮)। তিনি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। গত বুধবার সন্ধ্যায় তিনি করোনা উপসর্গ নিয়ে মারা যান। ওইদিন রাতেই তার নমুনা সংগ্রহ করে বৃহস্পতিবার উপ‌জেলার মােট ২৮ জনের নমুনা ঢাকায় পাঠানাে হয়।

এ‌দের ম‌ধ্যে মৃত গিরিশ চন্দ্র সরকারসহ অন্য শনাক্তরা হচ্ছেন- দৈনিক যুগান্তর প্রতিনিধি ও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মাসুদ রানা (৪৫), ওই সাংবাদিকের স্ত্রী (৩৬), স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক হাসনা ফরিদা (৪৯), মডার্ণ ডক্টরস ক্লিনিকের নার্স মাের্শেদা আক্তার (৩০), সখীপুর থানার এসআই সিরাজুল ইসলামের (করোনা আক্রাক্ত) ছেলে সাইফুল ইসলাম (১৮), পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের ব্যবসায়ী শরীফুল ইসলাম (৪০), বিমান বাহিনীর এক সদস্যের স্ত্রী (৪০), মৌশা গ্রামের এক প্রবাসীর স্ত্রী (২৯)।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সােবহান জানান, এ পর্যন্ত উপজেলার ৪৫ জন বাড়িতে থেকেই সুস্থ হয়েছেন। বাকিরাও বাড়িতেই আইসােলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

 

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads