• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭
ads
নৈশভোজের মাধ্যমে সামাজিক সংগঠন আনন্দ সংঘের ঈদ পূনর্মিলনী

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

নৈশভোজের মাধ্যমে সামাজিক সংগঠন আনন্দ সংঘের ঈদ পূনর্মিলনী

  • চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি
  • প্রকাশিত ০৮ আগস্ট ২০২০

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়ন ও নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের মধ্যবর্তীস্থানে অবস্থিত মিনি কক্সবাজার নামে খ্যাত চিলপাড়া কাবাব হাউজে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে চিওড়া আনন্দ সংঘ ও আনন্দ সংঘ ব্লাড ডোনেশন ক্লাবের ঈদ পূণর্মিলনী।

এ উপলক্ষে শুক্রবার রাতে আয়োজিত অনুষ্ঠানে চিওড়া আনন্দ সংঘের প্রধান সমন্বয়ক সফিউল ইসলাম জিয়ার সভাপতিত্বে ও আনন্দ সংঘ ব্লাড ডোনেশন ক্লাবের প্রধান সমন্বয়ক সাইদুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আনন্দ সংঘের সমন্বয়ক ও তরুণ সমাজ কর্মী আব্দুল্লাহ পারভেজ। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সমন্বয়ক আব্দুল্লাহ আল মামুন, জাহাঙ্গীর হোসেন, টিম লিডার আব্দুল্লাহ আল মহসিন, রেজাউল করিম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আনন্দ সংঘ ব্লাড ডোনেশন ক্লাবের সমন্বয়ক হোসাইন আহমেদ, শাহপরান, আব্দুল্লাহ আল মাসুদ, নাঈমুল ইসলাম, মোঃ রাহাদ, সদস্য সাকিব, শাহাবুদ্দীন, শ্রাবনসহ আরও অনেকে।

অনুষ্ঠানে প্রধান অতিথি তরুণ সমাজকর্মী আবদুল্লাহ পারভেজ বলেন, ‘সত্য ও সুন্দরের পক্ষে আমরা’ এই শ্লোগানকে সামনে রেখে পহেলা জানুয়ারী ২০১৫ পথচলা সামাজিক সংগঠন আনন্দ সংঘ'র। প্রতিষ্ঠার পর থেকেই মানবিক কাজে আনন্দ সংঘ অনন্য দৃষ্টান্ত স্থাপন করে চলেছে। আনন্দ সংঘ ব্লাড ডোনেশন ক্লাবের মাধ্যমে জরুরি রক্তের প্রয়োজনে কাজ করে যাচ্ছে। আনন্দ সংঘ প্রতিটি সদস্যকে আরও বেশি মানবিক হতে আহবান জানান তিনি’।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads