• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭
ads
নারী গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার আসামীকে চাঁদপুর থেকে গ্রেপ্তার

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

নারী গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার আসামীকে চাঁদপুর থেকে গ্রেপ্তার

  • কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশিত ১০ আগস্ট ২০২০

গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার প্রধান আসামিকে চাঁদপুর থেকে গ্রেপ্তার করেছে কুমিল্লার র‌্যাব। রোববার রাতে চাঁদপুর জেলার কচুয়া উপজেলার পালাখাল এলাকা থেকে আমির হোসেন (৩৬) নামে ওই ধর্ষণ মামলার আসামিকে গ্রেপ্তার করা হয়। আমির হোসেন সুনামগঞ্জ জেলার দোয়ারা উপজেলার আলীপুর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

সোমবার গ্রেপ্তারের বিষয়টি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান কুমিল্লার র‌্যাব ১১- সিপিসি-২ এর সিনিয়র এএসআই মহিতুল ইসলাম।

তিনি জানান, গত ২৬ এবং ২৭ মে সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার উপজেলার আলীপুর গ্রামের আমির হোসেন তার পরিত্যক্ত টিনশেডের বসত ঘরে রেখে রুবিনা বেগম (২০) নামে এক গার্মেন্টস কর্মীকে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণ শেষে ধর্ষক আমির হোসেন (৩৬) ঘটনাস্থল থেকে দ্রæত চলে যায়। পরবর্তীতে ভুক্তভোগী গার্মেন্টসকর্মী বাদী হয়ে গত ১৩ জুলাই সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। বিষয়টি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি তৈরি করে। ঘটনার পর থেকেই ধর্ষক মোঃ আমির হোসেন পলাতক ছিল। সে বিগত কয়েকদিন ধরে চাঁদপুরের কচুয়াতে বাসা ভাড়া করে থাকতো এবং দিন মজুরের কাজ করতেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষক ওই গার্মেন্টস কর্মীকে ধর্ষণের কথা স্বীকার করেন। আমির হোসেনকে গ্রেপ্তারের পর সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার থানার মামলার তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।  

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads