• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭
ads
বাউফলে পল্লী বিদ্যুতের লোডশেডিং ও লো-ভোল্টেজের প্রতিকার চেয়ে মানববন্ধন

ছবি: বাংলাদেশের খবর

সারা দেশ

বাউফলে পল্লী বিদ্যুতের লোডশেডিং ও লো-ভোল্টেজের প্রতিকার চেয়ে মানববন্ধন

  • বাউফল প্রতিনিধি
  • প্রকাশিত ১১ আগস্ট ২০২০

পল্লী বিদ্যুতের লোডশেড ও লো-ভোল্টেজসহ নানা অনিয়মের প্রতিকার চেয়ে পটুয়াখালীর বাউফলে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন সাধারণ গ্রাহকেরা। সচেতন নাগরিক সমাজের ব্যানারে আজ বুধবার সকাল ১১টার দিকে ভারি বর্ষণের মতো দূর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে উপজেলার বিভিন্ন এলাকা থেকে এসে কয়েকশ’ গ্রাহক ওই মানববন্ধনে অংশ নেয়।

এ সময় মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, সমাজ সেবক আপেল মাহমুদ ফিরোজ, বাউফল প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মো. কামরুজ্জামান বাচ্চু, আসাদুজ্জামান সোহাগ, অহিদুজ্জামান ডিউক, শিবলী সাদেক প্রমূখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, ‘নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের সরকারি নির্দেশনা থাকলেও করোনা মহামারির এই সময়েও স্থানীয় কর্মকর্তা-কর্মচারিদের স্বেচ্ছাচারিতায় পল্লী বিদ্যুতের লোডশেড ও লো-ভোল্টেজের মতো কারসাজিতে অতিষ্ঠ পুরো বাউফলের মানুষ। এতে অধিকন্ত অচল হয়ে পড়ছে কলকারখানা, ব্যবসা প্রতিষ্ঠান, ব্যাংক, বীমা, বিপণীবিতান, সাইবার ক্যাফে, মোবাইল-ইন্টারনেট ও স্বাস্থ্যসেবার মতো জরুরি সব কাজকর্ম।

ডিজিটাল মিটারে ভৌতিক বিল, সংযোগ, খাম্বা বাণিজ্য, অফিস কর্মচারিদের অশালিন আচরণ, স্বেচ্ছাচারিতা, অবৈধ সংযোগসহ নানা অভিযোগে বাউফল জোনাল অফিসের ডিজিএমসহ উর্ধ্বতণ কর্তৃপক্ষকে বারবার অভিযোগ করেও প্রতিকার না পাওয়ার অভিযোগ করেন তারা।

পল্লী বিদ্যুতের লোডশেডিং ও লো-ভোল্টেজসহ বিভিন্ন অনিয়মের প্রতিকার চেয়েছেন মানববন্ধনে উপস্থিত গ্রাহকরা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads